দোয়ারাবাজার উপজেলার প্রত্যেক ইউনিয়নে ১টি করে কলেজ স্থাপন করা হবে: এমপি মানিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 1 February 2020

দোয়ারাবাজার উপজেলার প্রত্যেক ইউনিয়নে ১টি করে কলেজ স্থাপন করা হবে: এমপি মানিক


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি সুনামগঞ্জ ৫(ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, সরকার দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে অনেক প্রকল্প বাস্তবায়ন করছে।
দোয়ারাবাজার উপজেলার প্রত্যেক ইউনিয়নে একটি করে কলেজ স্থাপন করা হবে।ছাতক-দোয়ারাবাজার উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নিমার্ণ ও কম্পিউটার ল্যাব স্থাপনের কাজ অব্যাহত আছে। দক্ষ মানব সম্পদ তৈরী করতে দোয়ারাবাজার উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভবনের কাজ চলমান ।
দোয়ারাবাজারের নদী ভাঙ্গন রোধ ও উপজেলা পরিষদের ভবন নির্মাণের জন্য ১শত ৯১ কোটি টাকা একনেকে পাশ হয়েছে ২১১কোটি টাকা ব্যায়ে ছাতক –দোয়ারায় ব্রীজ নির্মাণের কাজ চলমান আছে।
তিনি বলেন, স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতির জনক শেখ মুজিবুর রহমানের অনেক অবদান রয়েছে। চলিত বছর-কে সরকার মুজিবশতবর্ষ হিসাবে পালন করবে। এই দেশের একজন নাগরিক হিসাবে মুজিবশত বর্ষে সকল কর্মসুচিতে অংশগ্রহন করার আহবান জানান। তিনি লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেযে অনুষ্ঠান আয়োজন করায় লক্ষীপুর ইউনিয়ন চেয়ারম্যান আমিরুল হক সহ স্কুল এন্ড কলেজের সবাইকে ধন্যবাদ জানিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সবরকম সহযোগিতা করার আশ্বাস দেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্বার গতিতে দেশকে এগিয়ে নিচ্ছে। এ উন্নয়নের অগ্রযাত্রায় সুনামগঞ্জের চার এমপিকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এ উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ যেন বাধাগ্রস্ত করতে না পারে সেজন্য সবার সহযোগিতা কামনা করেন।
দোয়ারাবাজার উপজেলার ঐতিয্যবাহী লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লক্ষীপুর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে মুহিবুর রহমান মানিক এমপিকে সংবর্ধনা এর অনুষ্ঠানে উপরোক্ত কথা গুলো বলেন।
শনিবার বিকেলে (১ ফেব্রুয়ারি) কলেজ মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক। স্বাগত বক্তব্য দেন লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল কাদির।
এতে বক্তব্য রাখেন  সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি,সুনামগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ডঃ জয়া সেন গুপ্ত এমপি,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার এমপি,দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান মুক্তিযদ্ধা ডাঃ আব্দুর রহিম, পল্লী বিদ্যুৎ সমিতির জেলারেল ম্যানেজার অকিল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, সিনিয়র আইনজীবি বজলুল মজিদ খছরু, দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক,বগুলা ইউপির সাবেক চেয়ারম্যান আহমদ আলি আপন, ছাতক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন,উপজেলা মুক্তিযোদ্ধা কইমান্ডার সফর আলী, সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম,সাধারন সম্পাদক আনফর আলী,সুরমা ইউনিয়ন আ"লীগ নেতা হাছন আলী,উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা,কামরুজ্জামান ভুইয়া রুবেল,যুবলীগ নেতা গোলাপ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন আবু বকর সিদ্দিক।এর আগে সকালে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।স্কাউট দলের পক্ষ থেকে অতিথিবৃন্দিকে গার্ড অব অনার পাদান করা হয়। পরে সুইচ জ্বালিয়ে  লক্ষীপুর ইউনিয়নের ১৯ গ্রামের বিদ্যুৎ উদ্বোধনের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়।
শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা সঙ্গীত ও নৃত্য এবং নাটিকা পরিবেশন করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages