রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 2 February 2020

রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন

Add caption
রেখা মনি, রংপুর:>>>
“রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ” শিরোনামের অনলাইন নিউজ পোর্টাল বার্তা ২৪ ডট কম এ গত ১লা ফেব্রুয়ারী ৪টা ২৬ মিনিটে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে জানিয়েছেন রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান আপেল।
তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, শিক্ষার্থীদের মারপিট ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে আমার বিরুদ্ধে যে  সংবাদ প্রকাশিত হয়েছে আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং সেই সাথে সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তদন্ত সাপেক্ষ বার্তা ২৪ ডট কম অনলাইন নিউজ পোর্টাল এর প্রকাশক, সম্পাদকসহ সংবাদদাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।  
তিনি আরো বলেন, শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন  পূর্ব পরিকল্পিত ও সাজানো।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিভাবকদের পক্ষে হোসেন শাহাদাত নামের যে অবিভাবক ‘আন্দোলনরত শিক্ষার্থীদের ব্যানার কেড়ে নিয়ে তাদের ভয়ভীতি প্রদর্শন করে স্কুল থেকে ছাড়পত্র দেওয়ার হুমকি প্রদান’এর যে ব্যখ্যা দিয়েছেন সেটিও ভিত্তিহীন। 
রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান আপেলের বিরুদ্ধে স্কুলে রসায়নসহ বিভিন্ন বিষয়ে শিক্ষক সংকট রয়েছে। শিক্ষার সুষ্ঠু পরিবেশ নেই। প্রতিটি শ্রেণি কক্ষ ময়লা আবর্জনায় ভরা। দুর্গন্ধের কারণে টয়লেট ব্যবহার করা দুষ্কর। এই কথাগুলো  সম্পূর্ণ সত্য নয়। স্কুলের সমস্যার সমাধান ও উন্নয়নে প্রধান শিক্ষকের ভূমিকা  সম্পর্কে  আনিত অভিযোগের কোন ভিত্তি নেই বলে এর প্রতিবাদ জানিয়েছেন তিনি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages