দোহারে নির্বাহী প্রকাশলীকে পেটালো ছাত্রলীগের সভাপতি? - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 3 February 2020

দোহারে নির্বাহী প্রকাশলীকে পেটালো ছাত্রলীগের সভাপতি?


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহকে অফিস কক্ষে ঢুকে পেটানোর অভিযোগ উঠেছে দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় দোহার থানায় মামলা করেছেন কবির উদ্দন শাহ্। রবিবার বিকেল সারে তিনটার দিকে এ ঘটনা ঘটে।
দোহার থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে আমিনুল ইসলাম ও প্রকৌশলী কবির উদ্দিন শাহর অফিস কক্ষে কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে আমিনুলের সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে এবং অফিস কক্ষের সাড়ে নয় হাজার টাকার মালামাল ক্ষতি সাধন করে এবং প্রাণনাশের হুমকি দেয় বলে মামলায় উল্লেখ করা হয়। 
কবির উদ্দিন শাহ অভিযোগ করেণ, আমিনুল ও তার সহযোগীরা টেবিলের গ্লাসসহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে । এ ঘটনায় রবিবার সন্ধায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বলেন, কার্তিকপুর একটি স্কুলের ভবনের ঢালাই কাজ সম্পন্ন হওয়ায় এর ছারপত্র চাইলে প্রকৌশলী কবির উদ্দিন শাহ্ আমার কাছে ঘুষ দাবি করেন। ঘুষ দিতে রাজি না হওয়ায় আমার সাথে তার সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সে ছাত্রলীগকে নিয়ে গালিগালাজ করলে আমার সাথে থাকা এক কর্মী তাকে ক্যালকুলেটার ছুড়ে মারে।
দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages