সমাজকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই: লোকমান হোসেন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 5 February 2020

সমাজকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই: লোকমান হোসেন


এম এ হাসান, কুমিল্লা:>>>
ইতিহাস ঐতিহ্য সংগ্রামের প্রাচীণ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল বলেছেন, আমাদের সমাজের তরুণ প্রজন্ম কে  মাদকমুক্ত ও সামাজিক সকল প্রকার অপসংস্কৃতি, অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই।
তরুণ প্রজন্মকে সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করে আমাদের প্রত্যেকের নিজেদের সমাজ গঠনে একটি পরিবর্তন আনতে হবে,তবেই গঠিত হবে একটি সুন্দর সফল প্রজন্ম।

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় ৪ই ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় স্থানীয় চৌমুহনী বাজার মুজিব সেনা ক্লাব কর্তৃক আয়োজিত মোঃ মুজিবুল হক মুজিব লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।
এসময় তিনি সাবেক রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
উপজেলার বগৈড় মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুন্নবীর সভাপতিত্বে উক্ত জাঁকজমকপূর্ণ কোয়ার্টার ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন,কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুজ্জামান সানি, সহ-সভাপতি তানভীর ইবনে জাহান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহজালাল মজুমদার সহ প্রমুখ।
উপজেলার কাশিনগর ফুটবল একাদশ বনাম সদর দক্ষিণ উপজেলার লালবাগ বাঘের গর্জন ফুটবল একাদশ এর মধ্যেকার উক্ত কোয়াটার ফাইনাল খেলায় এসময় চৌদ্দগ্রাম উপজেলা ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্ধারিত সময়ের খেলায় লালবাগ বাঘের গর্জন ফুটবল একাদশ কে ৫-০ গোলের ব্যবধানে সেমিফাইনাল নিশ্চিত করেন কাশিনগর ফুটবল একাদশ। খেলা শেষে আমন্ত্রিত অতিথি বৃন্দ উভয় দলের খেলোয়াড়দের মধ্যে পুরুষ্কার বিতরণ করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages