ঝিনাইদহে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 16 February 2020

ঝিনাইদহে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
ঝিনাইদহের কালেক্টরেট স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও চতুর্থতম  পুরস্কার বিতরণ, বসন্ত বরণ উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতি-শনিবার দুই দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)মোঃ রবিউল ইসলাম। 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের সচিব রেজায় রাফিন সরকার,সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম,সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম, লায়লা ইয়াসমিন ,এরফানুল হক চৌধুরী ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুশান্ত দেব। 
এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ,উচচ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ,ব্যাঙ লাফ,অংক দৌড়,মারভেল চামুছ,মারভেল কুড়ানো,বল নিক্ষেপ,মরগ লড়ায়,গোলক নিক্ষেপ,চেয়ার সিটিং, ভোকাবোলারি, আবৃত্তি, নৃত্য,সংগিত ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 
প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক রবিউল ইসলাম বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন। বিজয়ী হওয়াটা বড় কথা নয়, খেলাধুলায় অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় ব্যাপার। তাই অংশগ্রহনকারী সকল খেলোয়াড়দের আমি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পরে সেখানে শিক্ষার্থীদের অংশগ্রহণে বসন্ত বরণ উৎসবসহ একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages