সুনামগঞ্জে দায়িত্ব পালনরত অবস্থায় বিজিবি ক্যাম্প কমান্ডারের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 4 February 2020

সুনামগঞ্জে দায়িত্ব পালনরত অবস্থায় বিজিবি ক্যাম্প কমান্ডারের মৃত্যু


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ(বিজিবি) ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শ্যামল সরকার দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যু বরণ করলেন।,
মঙ্গলবার দুপুরে তিনি সুনামগঞ্জ -২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন হেডকোয়ার্টার হতে সদর উপজেলার নারায়নতলা ডলুরা বর্ডার হাটে  দায়িত্ব পালন করতে যান।,বেলা অনুমান সাড়ে ১১টার দিকে নায়েব সুবেদার শ্যামল সরকার অসুস্থ হয়ে সজ্ঞাহীন হয়ে পড়েন।  
পরে সাথে থাকা বিজিবির দায়িত্ব পালনরত অন্যান্য সদস্যরা তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে শ্যামল সরকার স্ত্রী, এক ছেলে এক মেয়ে, অসংখ্য সহকর্মী, আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি বরিশাল জেলার ঝালকাঁটি উপজেলায়। পরিবারের লোকজন বরিশাল জেলা শহরে বসবাস করেন। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে নিয়ে আসার পুর্বেই বিজিবি ক্যাম্প কমান্ডার হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধে হয়ে মৃত্যুবরণ করেন।
পরবর্তীতে শ্যামল সরকারের মরদেহ ব্যাটালিয়ন হেডকোয়ার্টার্সে নিয়ে আসার পর সব রকম আনুষ্ঠানিকতা শেষে বিজিবি রিজিওন্যাল পতাকা দিয়ে সম্মাননা জানিয়ে মঙ্গলবার দুপুরের পরপরই তার মরদেহ নিয়ে ব্যাটালিয়ন হেডকোয়ার্টার্স হতে বিজিবিরএকটি চৌকস টিম ফ্রিজবাহি এ্যাম্বুলেন্স যোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন।,   
এ ব্যাপারে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি) অধিনায়ক লে.কর্ণেল মো. মাকসুদুল আলম এ তথ্য নিশ্চিত করে প্রয়াত ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শ্যামলের আকস্মিক মৃত্যুতে তার বিদেহি আত্বার শান্তি ও শোকাহত পরিবারের প্রতি বিজিবি ব্যাটালিয়নের পক্ষ হতে গভীর সমবেদনা প্রকাশ করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages