ঝিনাইদহ স্বামীর কুপিয়ে মাথায় দা ঢুকিয়ে রাখলো স্ত্রী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 19 March 2020

ঝিনাইদহ স্বামীর কুপিয়ে মাথায় দা ঢুকিয়ে রাখলো স্ত্রী


রবিউল ইসলাম, ঝিনাইদহ:
ঝিনাইদহের শৈলকুপায় গভীর রাতে স্বামীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মাথায় দা ঢুকিয়ে রাখলো স্ত্রী। বুধবার মধ্যরাতে দিগনগর ইউনিয়নের দেবতলা গ্রামে এই নৃশংস ঘটনা ঘটে।
কাঠ ব্যবসায়ী উজ্জল শেখকে (৪০) কুপিয়ে গুরুতর জখম করে তার স্ত্রী মাজেদা বেগম। খবর পেয়ে আহত উজ্জলের সন্তান ও প্রতিবেশীরা মাথায় দা ঢোকানো অবস্থায় তাকে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহত উজ্জল বাহাদুরপুর গ্রামের সাত্তার শেখের ছেলে। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বৃহস্পতিবার বিকালে জানান, এ ঘটনায় স্ত্রী মাজেদা বেগম ও ছোট ছেলে হৃদয় হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
উজ্জল হোসেনের বোন জোসনা খাতুন জানান তার ভায়ের সাথে মাজেদা বেগমের আনুমানিক ২০ বছরের সংসার। বেশ কয়েক বছর উজ্জলের সাথে স্ত্রীর সম্পর্ক ভালো যাচ্ছিলো না। প্রায়ই ঝগড়া বিবাদ হতো। দাম্পত্য কলহের জের ধরেই ভাবি মাজেদা খাতুন ভাইকে হত্যা করতে চেয়েছিল বলে আমরা মনে করছি।
জোসনা খাতুন আরো জানান, রাত সাড়ে ১২টার দিকে পাশের রুমে ঘুমন্ত অবস্থার দুই সন্তানকে মা মাজেদা বেগম বলে তোর বাবাকে কে যেন খুন করেছে। এর পরপরই দুই সন্তান মাথায় দা ঢোকানো অবস্থায় বাবাকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
অবস্থার অবনতি হলে মুমুর্ষ অবস্থায় সেখান থেকে তাকে কুষ্টিয়া ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে তিনি জানান। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বলেন, দেবতলা গ্রামে স্বামীকে কুপিয়ে গুরুতর জখম করার সাথে স্ত্রী স্ত্রী মাজেদা বেগম জড়িত। তাদের বিরুদ্ধে মামলা হবে বলেও তিনি জানান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages