বেলকুচি পৌর মেয়রের হাটবাজার ইজারায় অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 12 March 2020

বেলকুচি পৌর মেয়রের হাটবাজার ইজারায় অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাসের হাটবাজার ইজারায় অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন সদ্য ইজারায় সর্বোচ্চ দরদাতা মোঃ আলী মন্ডল।
বৃহস্পতিবার বিকালে বেলকুচি পৌর এলাকার চালাতে সোহাগপুর হাট বাজার ইজারার দরপত্রে সর্বোচ্চ দরদাতা মোঃ আলী মন্ডল সংবাদ সম্মেলন করেছেন।
এসময় সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে বলেন, চলতি অর্থবছরে আমার দরপত্রেরর মূল্যে ছিল ২,২১,০০০০০/ (দুই কোটি একুশ লক্ষ টাকা) যাহা গত বছরের সরকারী ইজারা মূল্যেরর চেয়ে ৫৮,৭২,৪৬০/ টাকা বেশী। আমি সহ ৪ জন দাখিল করি।
ইহার মধ্য আয়বুল ইসলামের দরপত্র সঠিক না থাকায় তার দরপত্রটি বাতিল ঘোষনা করে এবং আমার নিকটতম দরদাতা আব্দুল আজিজের দরপত্রেরর মূল্যে ছিল ১,৮১,৫৫,০০০/ টাকা। আমার দরপত্রটি সর্বোচ্চ দর হওয়ায় দরপত্র কমিটি আমাকে বিজয়ী ঘোষণা করে এবং  দরপত্রটি কমিটি সিএস ও রেজুলেশন করে সকল সদস্য স্বাক্ষর করে আমাকে চুরান্ত বলে সিদ্ধান্ত গ্রহন করেন।
গত ১০ মার্চ ইং তারিখে  মিটিং করে আমাকে সর্বোচ্চ দরদাতা হিসাবে সিদ্ধান্ত গ্রহণ করেন কিন্তু বেলকুচি পৌরসভার মেয়র কোন সদস্যের সাথে যোগাযোগ না করে এক তরফাভাবে আমার দরপত্রটি হাঠাৎ করে কোন কারণ ছাড়াই দরপত্রটি কোন প্রকার ক্রুটি না থাকা সত্বেও বাতিল ঘোষনা করেন।
গত ১৭ মার্চ ইং তারিখে পুনঃ দরপত্র আহবান করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামানিক, শরিফ উদ্দিন, আব্দুল আলীম, আব্দুল মতিন, রফিকুল ইসলাম,শরিফ আহম্মেদসহ অন্যন্যারা এসময় উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages