কুমিল্লায় সাংবাদিক সিরাজকে কুপিয়ে হত্যার চেষ্টা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 7 March 2020

কুমিল্লায় সাংবাদিক সিরাজকে কুপিয়ে হত্যার চেষ্টা


প্রতিবেদক-আল আমিন মুন্সী:
কুমিল্লা নগরীতে সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরীকে কুপিয়ে রক্তাক্ত আহত করেছে মুখোশধারি সন্ত্রাসীরা।
শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে ।তিনি দৈনিক সময়ের আলোর পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক ময়নামতির সিনিয়র রিপোর্টার ও কুমিল্লা প্রেসক্লাবের সদস্য। তিনি নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা।শনিবার (৭ মার্চ) নগরীর টমছমব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিৎিসাধীন রয়েছেন।
আহত সাংবাদিক সিরাজ জানান, দৈনিক ময়নামতি অফিসে দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে টমছমব্রিজ এলাকায় মুখোশ পরিহিত ৮/১০ জন আমাকে ঘেরাও করে গালমন্দ শুরু করে। তারা আমাকে চর্থার মাদক ব্যবসায়ি কাশেমের বিরুদ্ধে যাতে আর কিছু না লিখি , আর পরিণতি ভয়াবহ হবে বলে এলোপাথারি মারধর ও ছুরিকাঘাত করে।
এ সময় আমি চিৎকার করে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে ফেলে পালিয়ে যায়।তিনি আরো জানান, মাদক ব্যবসায়ি কাশেমের বিরুদ্ধে মাসখানেক আগে আমি লিখেছিলাম। সে আমাকে হত্যা করবে বলে অনেক হুমকি-ধমকি দিচ্ছিল। এরই ফলশ্রুতিতে আজ সন্ত্রাসী দিয়ে হামলা করে আমাকে হত্যা করতে চেয়েছে।
সাংবাদিক সিরাজের ভাই রুহুল আমিন জানায়, হামলাকারিদের পালিয়ে চর্থা এলাকায় ঢুকতে দেখেছে স্থানীয়রা। আমরা সকালে থানায় অভিযোগ করবো। পুলিশ এসে তথ্য নিয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages