প্রকাশ হয়েছে চৌদ্দগ্রামের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা মাইন উদ্দিন এর পাখিরে তুই এতো নিঠুর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 11 March 2020

প্রকাশ হয়েছে চৌদ্দগ্রামের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা মাইন উদ্দিন এর পাখিরে তুই এতো নিঠুর



এম এ হাসান, কুমিল্লা:
সাম্প্রতিক সিডি চয়েস মিউজিকের ব্যানারে প্রকাশিত হয়েছে পাখিরে তুই এতো নিঠুর শিরোনামে গানের ভিডিও।গানটিতে কন্ঠ দিয়েছেন মধ্যে প্রাচ্যের আরব দেশ ওমানে কর্মরত প্রবাসী বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধা মাইন উদ্দিন। গানটির সুর ও সঙ্গিতায়োজনে ছিলেন আহমেদ সজিব।মুন্সিগন্জের ধোহারে হওয়া রোমান্টিক বিরহ ধাঁচের চিত্রে গানটিতে মডেলিং করেছেন কন্ঠ শিল্পী মাঈন উদ্দিন নিলয় ও মিথিলা।
গানটি প্রকাশিত হওয়ায় শিল্পী মাঈন উদ্দিন সওডি চয়েস এর কর্ণধার এমদাদ সুমন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৩নং কালিকাপুর ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের কালা মিয়ার সন্তান মাঈন উদ্দিন ওমানের ক্যারিফোর হাইপার সুপার মার্কেটে কর্মরত।ছোটবেলা থেকে ই গানের প্রতি ছিলো প্রবোল আগ্রহ, সে আগ্রহ এবং গানের প্রতিভা আটকাতে পারেনি সূদুর প্রবাস জীবন।
তিনি ২০১৭ সালে প্রথম ঘর ভরা দুঃখ এলবাম দিয়ে সঙ্গীত অঙ্গনে পথচলা শুরু করে এরপর তার একাধিক এলবাম প্রকাশ ও শ্রোতাদের হৃদয়ে স্থান করে নেয়।সূদুর প্রবাস নয় তিনি জীবনের পুরো সময় টুকু নিজের পারিবারিক কাজের পর যতটুকু সময় পাবে তা সঙ্গীত অঙ্গনে বিলিয়ে দিবেন বলে জানিয়েছেন।  আমরাও প্রবাসী এই রেমিট্যান্স যোদ্ধার সর্বোপরি মঙ্গল কামনা করি। 







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages