কালীগঞ্জে করোনার প্রভাবে হঠাৎ করে নিত্যপন্যের মূল্য বৃদ্ধির দায়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 21 March 2020

কালীগঞ্জে করোনার প্রভাবে হঠাৎ করে নিত্যপন্যের মূল্য বৃদ্ধির দায়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রভাবে হঠাৎ করেই বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি পাওয়ায়  ভ্রাম্যমান আদালতে কালীগঞ্জ বারবাজারের ৭ ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শনিবার দুপুর ৩ টার সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্টেট ভুপালী সরকার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় ভোক্তাধিকার আইনে বারবাজারে চাউল ব্যবসায়ী ইছহাক আলীকে ১০ হাজার টাকা, মেসার্স শরিফ ট্রেডার্স ১০ হাজার টাকা, টিটো ট্রেডার্স ৫ হাজার টাকা, মহেন্দ্র দত্ত ষ্টোরে ৫ হাজার টাকা ও পিয়াজ ব্যবসায়ী ওমর ফারুক নান্নু কে ২ হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও ভাই ভাই হলুদ মিল কে ২ হাজার টাকা জরিমানা করেন। 
উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্টেট ভুপালী সরকার জানান, কিছু অসাধু ব্যবসায়ীরা করোনা অজুহাতে বাজারে খাদ্যদ্রব্য সংকট সৃষ্টি করে বেশি দামে বিক্রি করছে।
এমন সংবাদ পেয়েই তিনি বারবাজারে অভিযান চালিয়ে ৭ অসাধু ব্যবসায়ীকে জরিমানা করেন। তিনি আরো জানান, সরকারের নির্দেশনা না মেনে পরবর্তীতে পন্যের দাম বাড়ালে  তাদের বিরুদ্ধে আরো কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে কালীগঞ্জ থানার এস আই হানিফ সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages