বাঁশখালীতে ইউপি চেয়ারম্যান শাহাদত এর ব্যাক্তিগত উদ্যোগে দরিদ্রদের মাঝে চাউল বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 22 March 2020

বাঁশখালীতে ইউপি চেয়ারম্যান শাহাদত এর ব্যাক্তিগত উদ্যোগে দরিদ্রদের মাঝে চাউল বিতরণ


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
“বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের চেয়ে আমার দেশের মানুশের মুল্য অনেক বেশ” বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক ও চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের পরামর্শক্রমে ৫নং কালীপুর ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যানের নিজস্ব তহবিল থেকে গরীব দুস্থদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুবিজ বর্ষ’ উপলক্ষে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন এলাকার গরীব দুস্থদের মাঝে রবিবার (২২ মার্চ) চাউল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান।


এই ব্যাক্তিগত উদ্যোগের ব্যাপারে ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম একুশে মিডিয়াকে  বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমাদের প্রানপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাছিনা বলেছেন, “বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের চেয়ে আমার দেশের জনগনের মুল্য অনেক বেশী” । জনদরদী প্রাণপ্রিয় নেত্রীর নির্দেশ মোতাবেক এবং বাঁশখালী গনমানুষের নেতা বাঁশখালী উন্নয়নের রূপকার আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের পরামর্শক্রমে আমার নির্বাচনী এলাকা ৫নং কালিপুর ইউনিয়নের গরীব দুস্থদের মাঝে চাউল বিতরণ করেছি এবং এ চাউল  বিতরণ অত্র ইউনিয়নে চলমান থাকবে। এই সাহার্য্য গ্রহনকারীদের করনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয় এবং সবাইকে বিনা প্রয়োজনে ঘরের বাহিরে না যাওয়ার পরামর্শ প্রদান করেন ইউপি চেয়ারম্যান। তিনি মহান আল্লাহ কাছে প্রার্থণা করেন যে, দেশবাসীর এমন ভয়াবহ রোগ থেকে রক্ষা করুক আল্লাহ  (আমিন, চুম্মা আমিন)।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages