বেলকুচির গাছচাপড়ি চরে বিধবার দুই ঘর পুড়ে ছাই, দুই ভেড়ার মৃত্যু! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

বেলকুচির গাছচাপড়ি চরে বিধবার দুই ঘর পুড়ে ছাই, দুই ভেড়ার মৃত্যু!


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: 
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধুল ইউনিয়নের গাবচাপড়ি চরে সবুরা নামে এক বিধবার শেষ আশ্রয়স্থল দুইটি টিনের ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। এ সময় তার ঘরে থাকা দুইটি ভেড়া, আসবারপত্র, নিত্য প্রয়োজনিয় দ্রব্যসহ ঘরের ভিতরে রাখা সব ধরনের জিনিশপত্র পুড়ে ছাই হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকাল সারে ৫ টার দদিকে উপজেলার বড়ধুল  ইউনিয়নের গাছচাপড়ি গ্রামের মৃত বাবু মন্ডলের বিধবা স্ত্রী সবুরার বাড়িতে এ ঘটনা ঘটে।
সবুরা খাতুন কান্নাজনিত কন্ঠে বলেন, আমার অবশিষ্ট কিছুই থাকলো না। আমি কোথায় যাব, কি খাব কিছুই জানিনা। কে দেবে আমাকে ঘর করে? স্বামী হারিয়ে সন্তান নিয়ে কোন মত চলছিল সংসার এখন আমার কি হবে।
স্থানীয়রা জানান, বিকালে রান্নার চুলা থেকে হঠাৎ আগুনে সূত্রপাত হয়। আমরা এসে আগুন নিয়ন্ত্রণ করি। এর আগেই ২ টি ঘরসহ আসবারপত্র পুরে যায়। এসময় ২টি ভেড়া পুড়ে মৃত্যুহয়। 
বড়ধুল ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল ইসলাম  বলেন, গাছচাপড়ি গ্রামের দিন মজুর বাবু মন্ডল স্ত্রী, ৪ সন্তান রেখে প্রায় ১৫ বছর আগে মারা যান। বড় ছেলে আয়োয়ার মন্ডল (২২) দিন মজুরের কাজ করে কোনো রকম সংসার চালায়। সংসারের ছোট ছেলে বাদল কোন কাজ করে না। ২ মেয়েকে আগেই বিয়ে দিয়েছেন। এখন সব হারিয়ে খোলা আকাশের নিচে দুই সন্তানসহ আশ্রয় নিয়েছেন বিধবা সবুরা খাতুন।
এ বিষয়ে বেলকুচি উপজেলার নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান বলেন, এ দূর্ঘটনায় অসহায় সবুরার বিবির জন্য দুর্যোগ ও ত্রান মন্ত্রানলয় থেকে স্থানিয় চেয়ারম্যানের মাধ্যমে আর্থিক সহায়তা করা হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages