ফটিকছড়ি করোনা মোকাবেলা ফান্ডে অনুদান দিল 'Ten Younger's Dream' সমিতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 April 2020

ফটিকছড়ি করোনা মোকাবেলা ফান্ডে অনুদান দিল 'Ten Younger's Dream' সমিতি


মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা (কোভিট-১৯) মহামারী ভাইরাসের প্রকোপে মানুষ ঘর বন্ধী, বন্ধ হয়ে গেছে আয়ের উৎস, দেশের এমন ক্রান্তিলগ্নে মানবতার এক দৃষ্টান্ত দেখিয়ে দিল ফটিকছড়ি কেন্দ্রিক সাত সদস্য বিশিষ্ট 'Ten Younger's Dream' সমিতি।
বুধবার (০১ এপ্রিল) সকালে সমিতির সদস্যরা উপজেলা প্রশাসনের করা 'করোনা কোভিট-১৯' মোকাবেলা ফান্ডে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সায়েদুল আরেফিনের নিকট তাদের এ অনুদান প্রদান করেন।
উপস্থিত সদস্যদের কাছে তাদের এ মানবতার উদ্দেশ্য জানতে চাইলে তারা জানায়, আমাদের দেশের ন্যায় পৃথিবীর সব দেশ এখন কঠিন এক সময় পার করছে, বন্ধ হয়ে গেছে সব ধরণের আয়ের উৎস, এমতাবস্থায় বাংলাদেশের কেটে খাওয়া মানুষ গুলার ঘরে নেই খাবার, করোনার ভয়ের সাথে রয়েছে খাবারের ভয় সে খাবার সরকার এবং বিত্তবানরাই দিতে হবে তা না হলে শুধু করোনাতেই মৃত্যু হবেনা হতে পারে খাদ্যের অভাবেও। তাই আমরা আমাদের টিউশন ও টিপিনের টাকা থেকে জমানো টাকা উপজেলা প্রশাসনের করোনা মোকাবেলা ফান্ডে প্রদান করলাম, আমরা লোক দেখানোর জন্য কাজটা করছি না বরং আমাদের কাজটাকে জনসম্মুখে তুলে আনার মূল কারণ হচ্ছে যাতে আমাদের দেখে অন্যেরাও এগিয়ে আসে, তাহলেই বাচঁবে দেশ, বাচঁবে মানবতা।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোহাম্মদ সায়েদুল আরেফিন 'Ten Younger's Dream' এর এমন মানবতার কাজকে স্বাগত জানিয়ে তিনি বলেন, এমন সময়ে ছাত্র হয়ে তারা যে এগিয়ে এসেছে , এটা থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিৎ। বৃহত্তর ফটিকছড়ি তথা পুরো বাংলাদেশের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে কেউই অনাহারে থাকবে না। সে সাথে তিনি সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার তাগিদ দেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages