দোহারে নতুন এক নারী করোনা শনাক্ত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 12 May 2020

দোহারে নতুন এক নারী করোনা শনাক্ত

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি: 

ঢাকার দোহার উপজেলায় রাইপাড়া ইউনিয়নে নতুন  এক নারীর(২৯) শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই নারী লটাখোলা গ্রামের বাসিন্দা। এ নিয়ে দোহার উপজেলায় করোনায় আক্রান্ত মোট ৮ জন। 
করোনায় আক্রান্ত নারীর পারিবারিক সূত্রে জানা যায়, আক্রান্ত ওই নারী দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছেন। মঙ্গলবার ঢাকায় ডায়ালাইসিস করাতে গেলে চিকিৎসক ওই নারীর শরীরে করোনা উপসর্গ দেখে করোনা পরীক্ষার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। মঙ্গলবার রাত ১২টার দিকে তার মোবাইলে আসা ম্যাসেজের মাধ্যমে জানতে পারে তিনি করোনায় আক্রান্ত।তাৎক্ষণিকভাবে আক্রান্ত ওই নারীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানান।
দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন বলেন, সরাসরি ঢাকায় করোনা পরীক্ষা হওয়ায় আমরা আক্রান্ত ওই নারীর পরিবারের মাধ্যমে বিষয়টি জেনেছি। করোনায় আক্রান্ত ওই নারীকে ঢাকায় আইসোলেশনে পাঠানো হবে। বুধবার সকালে আক্রান্ত নারীর বাড়ি পরিদর্শন করে আক্রান্ত হওয়া নারীর মেলামেশার সূত্র ধরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ নিয়ে দোহার উপজেলায় করোনায় আক্রান্ত মোট ৮ জন। এর মধ্যে দুইজন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছে এবং একজন মৃত্যুবরণ করেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages