রংপুরে মর্ডান মোড়ে এন্তাজ হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধনে পুলিশের বাঁধা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 May 2020

রংপুরে মর্ডান মোড়ে এন্তাজ হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধনে পুলিশের বাঁধা!

রেখা মনি, রংপুর বিভাগ:

করোনা ভাইরাসের কারনে সমগ্র বিশ্বসহ বাংলাদেশে যখন স্থবিরতা বিরাজ করছে মানুষে-মানুষে দুরুত্ব বজায় রেখে চলছে। ঠিক তখনই রংপুর নগরীতে ঘটে যায় লোম হর্ষক ঘটনা।
গত শুক্রবার (১লা মে) রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডের শেখপাড়ায় নিখোঁজের ১২ ঘন্টা পর ভুট্টা ক্ষেত হতে এন্তাজ আলী(৫৫) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয় শেখপাড়া গ্রামের ভুট্রা ক্ষেতে।
সে সময় পুলিশের উর্দ্ধতন কতৃপক্ষ দ্রুত তদন্ত সাপেক্ষে আসামীকে আইনের আওতায় আনার আশ্বাস দেন। সেই সুবাদে পুলিশ তিনজন আসামীকে গ্রেফতার করেছে বলে প্রার্থমিক ভাবে পুলিশ সূত্রে জানা যায়, তারই প্রেক্ষিতে পুলিশ থেকে সংবাদ সম্মেলনের কথা ছিলো যা কোন কারনে স্থগিত করা হয়েছে।
এমতাবস্থায় কোন এক কুচক্রিয় মহলের প্ররোচনায় এন্তাজ আলীর পরিবারকে উসকানী দিয়ে রবিবার (৩ মে) সকাল ১১:৩০ ঘটিকার সময় রংপুর নগরীর মডার্ন মোড়ে, এন্তাজ আলীর মৃত্যুর রহস্য উন্মোচন করে দ্রুত বিচারের দাবিতে মানববন্ধনের আয়োজন করেন এবং তারা মানববন্ধন এর জন্য একটি র‌্যালি বের করে মডার্ন মোড়ের দিকে অগ্রসর হলে রংপুর তাজহাট মেট্রোপলিটন থানার অফিসার ইনচার্জ শেখ রোকনুজ্জামান এর নেতৃত্বে একদল সক্রিয় ফোর্স এসে মানববন্ধন বাধাঁদান করেন এবং মানববন্ধনে অবস্থান করা সকলকে ছত্রভঙ্গ করে দেন।
এ সময় শেখ রোকনুজ্জামান বলেন, আমরা এন্তাজ আলীর মৃত্যুর রহস্য উন্মোচনের জন্য গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছি এরই মধ্যে আমরা তিনজনকে গ্রেফতার করেছি। এরই মধ্যে মরহুমের পরিবারকে উসকানি দিয়ে একটি চক্র রাস্তায় নামানোর চেষ্টা করে যা আমরা প্রতিহত করি।
আমরা দ্রুত তদন্তের চেষ্টা করছি, তদন্ত মোটামোটি ভাবে এগিয়েছে, পাশাপাশি করোনা ভাইরাসের কারনে সরকারি ভাবে সব কার্যক্রম বন্ধ, এ সময় কোন মানুষকে রাস্তায় নামতে দেয়া হবে না।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages