পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ উদ্যােগে খাদ্য সামগ্রী বিতরন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 9 May 2020

পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ উদ্যােগে খাদ্য সামগ্রী বিতরন

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী শুরু হওয়ায় উপজেলার নিম্ম আয়ের ও শ্রমজীবি খেটে খাওয়া মানুষেরা কাজ করতে না পারায়  চরম বিপদে পরেছেন । এমন চরম  বিপদের মহুর্তে   তাদের পাশে দাড়িয়েছেন  পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। তিনি তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
গত কয়েকদিনে তার ব্যক্তিগত তহবিল হতে উপজেলার অসহায়, গরীব, দুস্থ, শ্রমজীবি, নিম্মমধ্যবিত্ত পরিবারের মাঝে সাধ্য অনুযায়ী  খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।
 ধারাবাহিকতায় আজ শনিবার ৯ মে দুপুরে সামা‌জিক দুরত্ব বজায় রে‌খে পৌরভার সিনিয়র  মাদ্রাসা মাঠে গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ৩' শ ৫০ জন পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর প্রশাসক আববু বকর প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাংগঠিনক সম্পাদক ও ৫নং মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল  প্রমূখ। 
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ বলেন, কর্মহীন দরিদ্রদের মাঝে আগামী দিনেও এই ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি এ প্রতিবেদককে জানান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages