পলাশে ধান কাটতে গিয়ে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 15 May 2020

পলাশে ধান কাটতে গিয়ে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু

আল-আমিন মুন্সী:
নরসিংদীর পলাশে দেলোয়ার হোসেন (৩২) নামে এক ধান কাটার শ্রমিক বজ্রপাতে মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের গজারিয়া গ্রামে জমির পাকা ধান কাটতে গিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। এসময় তার সাথে থাকা শামসুল হক (৬৫) নামে আরও একজন আহত হয়। তিনি শিবপুর উপজেলার কারাচরের আজগর আলীর ছেলে ও নিহত দেলোয়ার হোসেন গজারিয়া গ্রামের ফায়েজ উদ্দিনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকালে গজারিয়া গ্রামের খোকন মিয়া নামে এক ব্যক্তির জমির পাকা ধান কাটতে যায় দেলোয়ার হোসেন, সামসুল হক ও মনির হোসেন নামে তিন ধান কাটার শ্রমিক। পরে বজ্রপাতে পড়ে গুরুত্বর আহত হয় দেলোয়ার হোসেন। স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে ওই এলাকা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। এদিকে আহত সামসুল হক তারা মিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায়।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বজ্রপাতে মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যেহেতু বজ্রপাতের ঘটনায় মৃত্যু হয়েছে। তাই, বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি প্রধান করা হয়েছে বলেও জানান ওসি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages