নরসিংদীতে পাওনা টাকা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 26 June 2020

নরসিংদীতে পাওনা টাকা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা

আল আমিন মুন্সী: 

নরসিংদীতে পাওনা আদায় করতে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ উঠেছে মতিউর রহমান নামে আরেক ব্যবসায়ীর বিরুদ্ধে। গতকাল রাতে পাওনা টাকা আদায় করতে ওই ব্যবসায়ীকে বাড়ি থেকে তুলে নিয়ে মাধবদীতে মেরে ফেলা হয়, এমনটাই অভিযোগ পরিবারের।
নিহত ব্যবসায়ী সুরুজ মোল্লা (৫৫) রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামের মৃত সুলতান মোল্লার ছেলে। নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের স্বজনরা জানান, নিহত সুরুজ মোল্লার সাথে মাধবদীর পাইকারচরের মতিউর রহমানের সাথে প্রায় ৩০বছর ধরে ইট, বালুর ব্যবসা করে আসছিলো।
হঠাৎ ব্যবসায় লোকসান হওয়ায় মতিউর রহমান সুরুজ মোল্লার কাছে ২লক্ষ টাকা পাওনা ছিল। সেই টাকা আদায় করতে গতকাল বিকেলে মতিউরের ছেলে রায়হান ৫টি মোটরসাইকেল যোগে প্রায় ১৫জন লোক বাড়ি থেকে কাজের সাইট দেখানোর কথা বলে নিয়ে আসে। নিয়ে আসার পর সন্ধার আগে পরিবারের কাছে ফোন করে ৫লক্ষ টাকা দাবী করে ওই অপহরণকারীরা। 
সময়মত টাকা দিতে না পারায় রাতে তাকে মেরে মাধবদীর একটি প্রাইভেট হাসপাতালে ফেলে রেখে যায়। পরে ওই অপহরণকারীদের তথ্য অনুযায়ী স্বজনরা তার মরদেহ পেয়ে মাধবদী থানা পুলিশকে খবর দিলে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। আজ দুপুরে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages