নরসিংদীতে ছিন্নমূল পথশিশুরা পেলো ঈদের নতুন জামা ও জুতা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 31 July 2020

নরসিংদীতে ছিন্নমূল পথশিশুরা পেলো ঈদের নতুন জামা ও জুতা

আল আমিন মুন্সী:
ঈদ উপলে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নিজস্ব অর্থায়নে ৫৮জন ছিন্নমূল পথশিশুদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে নতুন জামা ও জুতা বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার সকালে বাঁধনহারা থিয়েটার স্কুলে পথশিশুদের মাঝে এসব উপহার বিতরণ করা হয়। নরসিংদী জেলা প্রশাসকের পক্ষে এসব উপহার বিতরণ করেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার।
এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার মো. শাহ্ আলম মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ্রুখ খান ও আলোকিত নরসিংদীর সভাপতি আব্দুল্লাহ আল মামুন রাসেল।
এসব পথশিশুরা নরসিংদী রেলওয়ে স্টেশন, শহরের ফুটপাত, রাস্তাঘাট ও নরসিংদী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় ভিাবৃত্তি করতো। পরে তাদের মধ্যে ১৭ জনকে স্কুলে ভর্তি করানো হয়। এরাসহ অন্যান্যরা ভিাবৃত্তি ছেড়ে শহরের পথচারী ও ট্রেনের যাত্রীদের নিকট ফুল, বাদাম, পানি, চিপস ও মাস্ক বিক্রি করে উপার্জন করার চেষ্টা করছে।
আলোকিত নরসিংদীর প থেকে ৮ বছর ধরে তাদের বিভিন্ন উৎসবে পোশাক বিতরণ ও ভালো খাবার দেয়াসহ স্কুলমুখী করার চেষ্টা চালানো হচ্ছে। খোঁজ পেয়ে এ বছর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে ৫৮ জন পথশিশুদের মাঝে নতুন জামা ও জুতা বিতরণ করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages