ভোলায় মানব কল্যাণ যুব সংঘের শিবপুর ইউনিয়ন কমিটির মতবিনিময় সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 July 2020

ভোলায় মানব কল্যাণ যুব সংঘের শিবপুর ইউনিয়ন কমিটির মতবিনিময় সভা

মোঃ আরিয়ান আরিফ, ভোলা:

ভোলায় সুপরিচিত সামাজিক সংগঠন “মানব কল্যাণ যুব সংঘের শিবপুর ইউনিয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭জুলাই) বিকাল ৩ টায় ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর বাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে শিবপুর আহ্বায়ক কমিটির উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক ও ভোলা মানব কল্যাণ যুব সংঘের উপদেষ্টা মিজান মাষ্টার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শিক্ষক ও ভোলা মানব কল্যাণ যুব সংঘের উপদেষ্টা  মুছা কালিমুল্লাহ মাষ্টার, বিশিষ্ট সামাজ সেবক সদ্দার নাঈম।
মতবিনিময় সভায় আলোচকরা সংগঠনটির আগামি দিনের লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, ভোলা মানব কল্যাণ যুব সংঘের শিবপুর ইউনিয়নে যুগ্ম আহ্বায়ক মোঃ শাহিন মোঃ মুহিন,মোঃকাইয়ুম,
মোঃ আরিফ,সদস্য সচিব মেহেদী হাসান মিরাজ,যুগ্ম সদস্য সচিব রাকিবুল হাসান,আঃ রহিম,মোঃ আমিন,মোঃ সাদ্দাম, রাকিব রেজা, ইয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য, জরুরি প্রয়োজনে রোগীদের জীবন বাঁচাতে রক্ত জোগাড় করে দেওয়া ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মনমানসিকতা নিয়ে কিছু তরুণ ২০১৯ সালের ১ লা জুন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ প্রতিষ্ঠা করেন।
এ পর্যন্ত প্রায় সাড়ে ৫০০ বিভিন্ন রোগীকে রক্ত জোগাড় করে দিয়েছে সংগঠনটি।এছাড়া কারোনা ভাইরাস কালীন সময়ে শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ,বরগুনার রিফাত শরীফ হত্যার প্রতিবাদে মানববন্ধন,ভোলায় পিসিআর ল্যাবের দাবিতে মানববন্ধন সহ বৃক্ষরোপণ কর্মসূচি মাধ্যমে কয়েকটি বিদ্যালয়ে বিতরণ ও বিভিন্ন চরাঞ্চাল, বেড়িবাঁধে বৃক্ষরোপণ, ঈদে দুস্থ মাঝে “ঈদ সামগ্রী” বিতরণ ও প্রতিবছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages