সুনামগঞ্জে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ৬ যাত্রী, চালক পলাতক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 21 July 2020

সুনামগঞ্জে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ৬ যাত্রী, চালক পলাতক

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সিলেট সুনামগঞ্জ সড়কের জানীগাও নীলপুর এলাকায় যাত্রীবাহি বাস খাদে পড়ে ৬জন আহত হয়েছে । পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল ১০ টায় সিলেটেরকুমারগাও বাস টামির্নাল থেকে তাছমিয়া এন্ড তাহবির পরিবহণের একটিমিনিবাস ২০ জন যাত্রী নিয়ে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথে পাগলা বাজার ওদিরাই রাস্তা এলাকায় ১০ জন যাত্রী নেমে যায়। পরে বাসটি সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানীগাও এলাকায় পৌছালে বাসটি ব্রেক ফেল করে সড়কের পাশেএকটি ডোবায় নিমজ্জিত হয়।
এসময় যাত্রীরা এলাকাবাসী সহযোগিতায় বাসেরজানালা দিয়ে বের হয়ে আসেন। পরে তাদের কে সুনামগঞ্জ সদর হাসপাতালেপ্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বাস দূর্ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জ ও দক্ষিণসুনামগঞ্জ উপজেলা দমকলের ৩টি ইউনিট ও ৭ জন ডুবুরি দল ২ ঘন্টা অভিযানচালিয়ে বাসের ভেতরে বাহিরে ও ডোবায় কোন লাশের সন্ধান পায়নি। দীর্ঘ দুই ঘন্টা অভিযান চালানোর পর ফায়ার সার্ভিস অভিযান সমাপ্ত করে।
জেলা প্রশাসক ওপুলিশ সুপার দূর্ঘটনাস্থল সহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।উপ পরিচালক ফায়ার সার্ভিস সুনামগঞ্জ মোঃ সফিকুল ইসলাম ভুইয়া বলেন,শুনতে পেরেছি বাসটিতে ১৫-২০ জন যাত্রী ছিলো। নিমজ্জিত বাসটি উদ্ধার করা হয়েছে। বাসের ভিতরে বাইরে কোন লাশ পাওয়া যায়নি।
এমনকি ডোবায়তন্নতন্ন করে অভিযান চালিয়ে কোন লাশ পাওয়া যায়নি।পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, বৃষ্টির কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পওে যেতে পারে। আমরা পরবর্তীতে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করবো।জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, বাসটি সিলেট থেকেসুনামগঞ্জে আসার পথে দূর্ঘটনা ঘটেছে। বাসের ভিতরে কোন লাশ পাওয়া যায়নি। উদ্ধার অভিযান শেষ হয়েছে।
 
 
 
 
 একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages