দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন: বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 31 July 2020

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন: বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন

একুশে মিডিয়া, রিপোর্ট:
ঔ

দেশবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র

প্রতিষ্ঠাতা ও  চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহীম সোহেল, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, যুগ্মসাধারণ সম্পাদকমোঃ রিপন ফরাজী।

মোহাম্মদ ইব্রাহীম সোহেল বলেন, বিগত ঈদের মতো ২০২০ইং সালের আসন্ন ঈদুল আযহা’র এর আনন্দ তেমন ভাবে উপভোগ করতে পারবে না দেশবাসী।

কেন উপভোগ করতে পারবে না  তা আপনারা সবাই জানেন। করোনাভাইরাস কারনে আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে আমরা জানি।

কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২০০টি দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছেন।

পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না,  আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবার কল‍্যাণে দোয়া চাইতে হবে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে হেফাজত করেন, আমিন।

তিনি আরো বলেন ঈদুল আযহা’র মুসলিম জাতির জন্য আনন্দের।তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।তিনি আরো বলেন প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক দ্ভাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়ে তিনি আরো বলেন বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কারনে এবার মানুষের কোরবানি ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে।তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে কোরবানি ঈদের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাড়িয়ে ঈদ-উল আযহা ‘র আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলেন।ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবার জন্য ঈদ মোবারক। বিজ্ঞপ্তি।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages