কোম্পানীগঞ্জে বিকাশের ৮৮ লাখ টাকা ছিনতাই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 29 July 2020

কোম্পানীগঞ্জে বিকাশের ৮৮ লাখ টাকা ছিনতাই

মোঃ গিয়াস উ‌দ্দিন রু‌বেল (‌নোয়াখালী প্রতি‌নি‌ধি):
নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট বাজা‌রের পূর্বে আবু নাছের চৌধুরী পৌর উচ্চ বিদ্যালয়ের সামনে‌ মোবাইল ব‌্যাং‌কিং সেবা বিকা‌শ ডিলা‌রের টাকা ছিনতা‌ই‌য়ের ঘটনা ঘ‌টে।
পুলিশ এ ঘটনায় টাকা আত্নসাৎ‌য়ের সাজা‌নো নাটক স‌ন্দে‌হে বিকাশের ম্যানেজার সুমন মজুমদার (৪০) ও তার সাথে থাকা শিশির মজুমদারকে (৩৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। সুমন মজুমদার উপজেলার চরপার্বতী ২নং ওয়ার্ডের মৃত সন্তোষ কুমার মজুমদারের ছেলে ও শিশির মজুমদার চরহাজারী ২নং ওয়ার্ডের বিনোদ বিহারী মজুমদারের ছেলে।
জানা যায়, আজ সকাল ৯ ঘ‌টিকার সময় র‌শিদ সুকানী বা‌ড়ির দরজার সাম‌নে থে‌কে বিকাশ এর ডিস্ট্রিবিউশন ম্যানেজার সুমন মজুমদার‌কে বাগভ‌র্তি টাকা নি‌য়ে অ‌ফি‌সে অাসার সময় গ‌তি‌রোধ ক‌রে এ‌লোপাথা‌ড়ি কুপিয়ে তার সা‌থে থাকা প্রায় প্রায় ৮৮ লাখ টাকা ছিনতাই করা হ‌য়ে‌ছে। এ সময় তার স‌ঙ্গে মোটরসাইকেলের পিছনে তার শশুরবাড়ির এক আত্মীয় শিশির মজুমদারও ছিলেন। সুমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলেও জানান। তবে শিশির মজুমদার অক্ষত আছেন।
তারা অ‌ভি‌যোগ ক‌রেন, উপজেলার চর হাজারী ইউনিয়‌নের ২নং ওয়ার্ডের দু'জন সন্ত্রাসী হঠাৎ মোটর সাই‌কে‌লের গত‌িরোধ ক‌রে আক্রমন করে। এলোপাতাড়ি কোপাতে থাকলে সে অজ্ঞান হয়ে পড়ে। আর অজ্ঞান হওয়ার পর পরই সন্ত্রাসীরা তার সাথে থাকা বিকশের প্রায় ৮৮ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বসুরহাট সরকারী হাসপাতালে ভর্তি করায়।
সুমনের এমন বক্তব্যকে সাজানো উল্লেখ করে বিকাশ ডিলারের মালিক ইমন শাহা অ‌ভি‌যোগ ক‌রেন এবং এ বিষ‌য়ে মামলার প্রস্তু‌তি নি‌চ্ছেন ব‌লে জানা যায়।
এ ব্যাপারে জানতে চাইলে, পু‌লিশ জানায় তারা ঘটনাটির তদন্ত করছে। বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে মনে হচ্ছে। এ জন‌্য ম্যানেজার সুমন মজুমদার ও তার সাথে থাকা শিশির মজুদারকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages