চবির অতিশ দীপঙ্কর হলের প্রথম প্রভোস্ট হলেন চৌদ্দগ্রামের রেজাউল করিম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 5 July 2020

চবির অতিশ দীপঙ্কর হলের প্রথম প্রভোস্ট হলেন চৌদ্দগ্রামের রেজাউল করিম

এম এ হাসান, কুমিল্লা:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অতীশ দীপঙ্কর হলের প্রতিষ্ঠাকালীন (১ম) প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম।তিনি কুমিল্লা  চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের কৃতি সন্তান।
রোববার তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। ৩০ জুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এসএম মনিরুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১ বছরের জন্য তাকে এ দায়িত্ব দেয়া হয়।অফিস সূত্রে জানা যায় যে তিনি আজ অফিসিয়ালি দায়িত্ব গ্রহণ করেছেন।
আজ থেকেই তার যোগদান কার্যকর হবে।জানা  যায় যে এর আগে রেজাউল করিম ২০১০ সালে শহীদ আব্দুর রব হলের আবাসিক হিসেবে দ্বায়িত্বপালন করেন। ২০১১ ও ২০১৯ সালে তিনি এক বছর করে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়া তিনি ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সময় ভারপ্রাপ্ত প্রক্টর ও ২০১৩ সালে শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদকও ছিলেন।
এছাড়াও তিনি এসো মানুষের জন্য কিছু করি নামক স্লোগান কে সামনে নিয়ে কতিপয় মানবিক ব্যক্তিদের নিয়ে আর্তমানবতার সেবায় স্বেচ্ছাসেবা মূলক সংগঠন এর মাধ্যমে চলমান করোনা মহামারি তে শিক্ষাপ্রতিষ্ঠান হোষ্টেলে থাকা অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে এসে একাধিক বার  সহযোগিতার হাত বাড়ীয়ে দিয়ে বিশ্ববিদ্যালয়ে বেশ প্রশংসা অর্জন করেছেন।
তিনি তার এই সাফল্যের জন্য নিজের জন্মস্থান কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় সর্বসাধারণের নিকট দোয়া কামনা করছেন।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages