ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা সংক্রমনে ৩ জন ও উপসর্গ নিয়ে ১জন মারা গেছে, আক্রান্ত ৩৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 9 July 2020

ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা সংক্রমনে ৩ জন ও উপসর্গ নিয়ে ১জন মারা গেছে, আক্রান্ত ৩৩

রবিউল ইসলাম, ঝিনাইদহ:
ঝিনাইদহের পাড়া মহল্লায় করোনা ভাইরাস সংক্রমন ছড়িয়ে পড়েছে। গত ২৪ ঘন্টার ব্যবধানে মারা গেছেন ৩ জন ও উপসর্গ নিয়ে ১জন। আক্রান্ত হয়েছেন ৩৩ জন। জেলার কয়েকটি গ্রামেও বিস্তার ঘটেছে মহামারি এই রোগের। উপসর্গ নিয়ে মারা গেছে একজন। এই নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়ালো ৮জনে।
ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাঃ প্রসেঞ্জিত এ তথ্য জানান। সুত্রমতে বৃহস্পতিবার ঝিনাইদহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তাজুল ইসলাম (৬২) মারা গেছেন।
তিনি ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল পাড়ার বাসিন্দা। এক সপ্তাহ আগে তার করোনা সনাক্ত হয়। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত শৈলকুপার রাকিব হোসেনের রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি করোনা উপসর্গ নিয়ে গত মঙ্গলবার ঝিনাইদহ সদর হাসপাতালে মারা যান। রাকিব হোসেন শৈলকুপা উপজেলার মিন গ্রামের খেলাফত মন্ডলের ছেলে।
এদিকে ঝিনাইদহের সাবেক সিভিল সার্জন ও খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ রাশেদা সুলতানা রঞ্জুর ছোট বোন পলি আক্তার বৃহস্পতিবার ভোরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যুবরণ করেছেন। তিনি ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদের স্ত্রী। অপরদিকে বৃহস্পতিবার দুপুরে শহরের আদর্শপাড়ায় মামুন নামে এক যুবক করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
তিনি ঝিনাইদহ জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রণকের বড় ভাই। পারিবারিক সুত্রে বলা হয়েছে, ৭ দিন ধরে মামুন করোনা উপসর্গ নিয়ে রোগে ভুগছিলেন।
বৃহস্পতিবার পর্যন্ত ঝিনাইদহে ৩৬৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে এর মধ্যে সদরে ১৩১ জন, কালীগঞ্জে ১২০জন, শৈলকূপায় ৫৪জন, কোটচাদপুরে২৫ জন, মহেশপুরে ২০জন এবং হরিণাকুণ্ডুতে ১৬জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। ইতমধ্যে ১২১জন রোগী সুস্থ হয়ে উঠলেও এপর্যন্ত ৮জন মৃত্যু বরণ করেছেন।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages