লালমনিরহাটে প্রতিবন্ধী ও অসহায় শিশুরা পেলেন ঈদের নতুন জামা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 31 July 2020

লালমনিরহাটে প্রতিবন্ধী ও অসহায় শিশুরা পেলেন ঈদের নতুন জামা

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের উত্তর জাওরানী গ্রামের ৫২ জন প্রতিবন্ধী ও অসহায় শিশু পেল ঈদের নতুন জামা।
  • বৃহস্পতিবার দুপুরে স্থানীয় টিম ৩৬০ডিগ্রী স্বেচ্ছাসেবী সামাজিক ও ক্রীড়া সংগঠন স্থানীয় সন্ন্যাসীর ডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঈদের এসব নতুন জামা বিতরণ করেন। এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুস ছালাম।
বিতরণকালে প্রভাষক  ওমর ফারুক,  সংগঠনের সভাপতি মিন্টু মিয়া,  সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, শাহরিয়ার রহমান সাথী,  মনিরুজ্জামান, ইউছুব প্রমুখ উপস্থিত ছিলেন। ঈদের নতুন জামা পেয়ে এসব প্রতিবন্ধী ও অসহায় শিশুরা মহাখুশি। 
সংগঠনের সদস্য শাহরিয়ার রহমান সাথী বলেন,  আমরা এলাকার শিক্ষার্থী যারা বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত। আমরা সকলে মিলে এলাকায় সামাজিক অপরাধ রোধে সচেতনতা সৃষ্টি,  উন্নয়নমূলক কর্মকান্ড ও অসহায় শিশুদের জন্য কিছু করার জন্য "টিম ৩৬০ ডিগ্রী স্বেচ্ছাসেবী, সামাজিক ও ক্রীড়া সংগঠন" নামে একটি সংগঠন করেছি। টিফিনের টাকা,  পিতা মাতা ও আত্নীয় - স্বজনের অর্থায়নে চলে এ সংগঠন। এ সংগঠনের ব্যানারে এলাকার ৫২জন প্রতিবন্ধী ও অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন জামা দেয়া হল। যা আমাদের এ সংগঠনের একটি ক্ষুদ্র প্রয়াস।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages