বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনের ভোলা জেলার আহ্বায়ক কমিটি গঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 21 July 2020

বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনের ভোলা জেলার আহ্বায়ক কমিটি গঠিত

হাসনাইন আহমেদ হাওলাদার:
আহ্বায়ক ইউসুফ আলী, সদস্য সচিব আব্দুর রহীম। বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনে (বিআইইএ) এর ভোলা জেলায় ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এ কমিটিতে মু. ইউসুফ আলীকে আহ্বায়ক ও মু.আব্দুর রহিমকে সদস্য সচিব করা হয়।
মঙ্গলবার (২০ জুলাই) জাতীয় পরিচালনা কমিটির সদস্য মু. জহিরুল ইসলাম ও বরিশাল জোনের সমন্বয়ক মু.সরোয়ার পারভেজের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
আহ্বায়ক কমিটির অন্যান্য সদসরা হলো- যুগ্ম অহ্বায়ক মু. বোরহান মাহমদু, যুগ্ম আহ্বায়ক আ: আল নোমান, সদস্য তানভীর হোসেন নাহিদ, সদস্য বাহলুল আহসান, সদস্য তাজউদ্দিন তৌহিদ, সদস্য মিজান হাওলাদার, সদস্য মিরাজ হোসেন, সদস্য রফিকুল ইসলা, সদস্য জাকির হোসেন। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, আহ্বায়ক কমিটি সদস্যরা জরুরি ভিত্তিতে ভোলা জেলার প্রতিটি উপজেলা/থানা পর্যায়ে কমিটি গঠন পূর্বক আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে ভোলা জেলার পূর্নাঙ্গ কমিটি গঠনের ব্যবস্থা করবেন। 
উল্লেখ্য, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন ১১ টি বিষয়ের উপর ভিত্তি করে মূলনীতি ও সাংগঠনিক কাঠামো রচিত হয়েছে। যার মধ্যে অন্যতম মূলনীতি হলো বংলাদেশের বেকার ইঞ্জিনিয়ারদের চাকরি জন্য সহযোগিত কারা ও চাকরির ক্ষেত্রে অধিকার নিশ্চিত করা।
 
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages