নরসিংদী তে এ্যাডভোকেট শিরিন আক্তার শেলী ও তার স্বামীর উপর সন্ত্রাসী হামলা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 16 July 2020

নরসিংদী তে এ্যাডভোকেট শিরিন আক্তার শেলী ও তার স্বামীর উপর সন্ত্রাসী হামলা

আল আমিন  মুন্সী :
নরসিংদী জেলার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নে  গত মঙ্গলবার দুপুর দুইটা বাজে এ্যাডভোকেট শিরিন আক্তার শেলী ও তার ব্যবসায়ীক স্বামীকে নিয়ে  তাদের মাছের খামারের কাছে আসলে    সেই সময়। হাতে দা ছুরি ও চাপাতি নিয়ে   তাদের উপর  একদল সন্ত্রাসী হামলা করে , এ বিষয় এ্যাডভোকেট শিরিন আক্তার শেলী বলেন,  আমার স্বামীর পলাশ উপজেলা সহ বেশ কয়েক জায়গায় মাছের খামার আছে।
কিছুদিন ধরে পলাশের জিনার ইউনিয়নে কিছু খারাপ ছেলেরা মাছের প্রজেক্টে ঢুকে গাঁজা ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য খাইতো শুধু তাই নয় এই নেশাখোর ছেলেরা পুকুর থেকে মাছ ধরে নিয়ে যেতো,  আমি খবর পেয়ে জিজ্ঞাসা করতে আসলে ঠিক তখনি  তাদের হাতে দা ছুরি চাপাতি নিয়ে আসে আমাদের উপর হামলা চালায়।
অল্পের জন্য আমরা  ক্ষতি থেকে  বেঁচে যাই। আমার যে গাড়ীটি নিয়ে পলাশে যাই আমরা সাথে সাথে গাড়ীতে ঢুকে দরজা বন্ধ করে দি তাই আমাদের বেশী ক্ষতি করতে পারে নাই।  পরে আমরা পলাশ থানায় গিয়ে একটি অভিযোগ দিয়ে আসছি।
এ বিষয় পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোঃ নাসির উদ্দীন কে জিজ্ঞাসা করলে তিনি বলেন,  আমরা একটি অভিযোগ পেয়েছি তা হলো এ্যাডভোকেট শিরিন আক্তার শেলী ও তার স্বামীর  উপর একদল সন্ত্রাসী হামলা  করেছে।  এ বিষয়  তদন্ত করে     ব্যবস্থা নেওয়া হবে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages