বাঁশখালীতে বাড়ি ছাদ ঢালায় করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 July 2020

বাঁশখালীতে বাড়ি ছাদ ঢালায় করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

শাহ মুহাম্মদ শফি উল্লাহ:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পৌরসদরে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো.ওবাইদুল্লাহ  (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২জুলাই ) বাঁশখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের জলদী মিয়ার বাজার পেট্রোল পাম্পের পশ্চিম পার্শ্বে  আবুল কালামের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত ওবাইদুল্লাহ উপজেলার চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ডিপুটিঘোনা গোদার পাড় এলাকার মৃত আব্দুল আজিজের পুত্র । নিহত ওবাইদুল্লাহ ৩ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক।
নিহতের ভাগিনা মো. জসিম বলেন, সকালে আমার মামা সব টিকাদার (মাঝি) মোস্তাফিজের অধীনে আবুল কালাম ঘরে নব নির্মানাধীন বাড়ীর ছাদ ঢালায়েরর কাজ করতে যায়। বেলা ১২ টার বাড়ির ছাদ ঢালায় কাজ করার সময় বাড়ির মিটারের সাথে থাকা  বিদ্যুতের তারে স্পর্শ লাগলে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়।
স্থানীয়রা ও অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক ডাঃ অলক দেব জানান,হাসপাতালে আনার পূর্বেই ওবাইদুল্লাহ মারা যান। তাঁকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।
ওবাইদুল্লার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন বাঁশখালী থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান। তিনি বলেন, ওবাইদুল্লার গলার নিচে পোড়া চিহ্ন ছিল। কোনো অভিযোগ না এলে লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর অভিযোগ এলে লাশের ময়নাতদন্ত হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages