বাঁশখালীতে মামলা করায় বাদীকে প্রাণ নাশের হুমকি দিলেন: ইউপি চেয়ারম্যানের ভাই! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 14 August 2020

বাঁশখালীতে মামলা করায় বাদীকে প্রাণ নাশের হুমকি দিলেন: ইউপি চেয়ারম্যানের ভাই!

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: 

চট্টগ্রামের বাঁশখালীতে আদালতে মামলা করায় বাদীকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাই কর্তৃক মামলার বাদীকে প্রাণ নাশের হুমকি প্রদাণের অভিযোগ উঠেছে।
বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নে ৫নং ওয়ার্ডের মোশরফ আলী বাড়ীতে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র ধস্তাধস্তি ও ধাক্কাধাক্কির একপর্যায়ে নুর মোহাম্মদ চৌধুরী মারামারি না করার জন্য এগিয়ে গিয়ে উভয়কে বুঝানোর চেষ্টা করলে তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই ছগির ও তার সহযোগিরা নুর মোহাম্মদ এর উপরে ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাড়াতি কুপিয়ে গুরত্বর জখম করে। 
 উক্ত ঘটনায় ভিকটিম নুর মোহাম্মদ এর ছোট ভাই অালী নেওয়াজ চৌধুরী বাদী হয়ে দোষীদের বিচার দাবী করে বাঁশখালী অাদালতে ৮ জনকে অাসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর ৮ জন আসামীর মধ্য ৬ জন আসামী বিজ্ঞ আদালত থেকে আত্মসমর্পন পূর্বক জামিন লাভ করলেও এজাহার নামীয় ১ ও ২ নং আসামীগণ বিজ্ঞ আদালতে হাজির না হয়ে পলাতক রহিয়াছে।
ভিকটিম ও বাদীর সহিত কথা বলে জানতে পারি বিজ্ঞ আদালত থেকে এজাহার নামীয় ৩,৪,৫,৬,৭ ও ৮ আসামীগণ জামিন লাভ করার পর অতি উৎসাহিত হয়ে বাদী ও ভিকটিম নুর মোহাম্মদকে পথে ঘাটে, যেখানে পাইবে সেখানে মারধরসহ খুন খারাপি করবে বলে জানায়।
আরো জানা যায় যে, ওয়ারেন্টভুক্ত আসামীগণ স্থানীয় লোকালয় সহ নাপোড়া স্কুল রোড় ও দোকানে প্রকাশ্যে ঘুরাঘুরি করতেছে। তাদের প্রকাশ্যে চলাফেরা করতে দেখে জনমনে ভয়ভীতির সঞ্চার সৃষ্টি হয়েছে।
এমনকি পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এদিকে আসামীগণ বাদী পক্ষের লোকজনকে প্রকাশ্য মেরে পেলার হুমকি ধমকিসহ বাদী ও ভিকটিম নুর মেহাম্মদকে বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানোর ভয়ভীতি প্রদর্শন করে আসতেছে। ফলে বাদি পক্ষের লোকজন ভয়ে দিনের পর দিন নিরাপত্তাহীনতায় ভূগছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages