ঝিনাইদহে পুলিশে উদ্ধার করা সেই নবজাতককে নিঃসন্তান দম্পতির নিকট হস্তান্তর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 15 August 2020

ঝিনাইদহে পুলিশে উদ্ধার করা সেই নবজাতককে নিঃসন্তান দম্পতির নিকট হস্তান্তর

রবিউল ইসলাম, ঝিনাইদহ: 
ঝিনাইদহে পুলিশের উদ্ধার করা সেই নবজাতককে হারুন অর রশিদ নামের নিঃসন্তান দম্পতির নিকট হস্তান্তর করা হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মোঃ মিজানুর রহমান শিশুটিকে নিজ খরচে চিকিৎসা সহ সার্বিক তত্ত্বাবধানের মধ্য রেখে শিশুটি সুস্থ হওয়ার পর হস্তান্তর করার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১২ টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ এর অফিস কক্ষে জরুরি বৈঠকে শিশুটিকে পাওয়ার জন্য ৫ টি আবেদন পর্যালোচনা শেষে সকলের সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। উদ্ধার হওয়া শিশুটিকে শিশু আইন ২০১৩ এর ৯ (২) খ ধারায় পরিচর্যা ও লালন পালনের জন্য পাগলা কানাই ইউনিয়ন এর বেড়বাড়ী গ্রামের মোঃ হারুন অর রশিদ নামের এক নিঃসন্তান দম্পত্তির নিকট শিশুটিকে হস্তান্তর করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আবদুর রশিদ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুর রহমান রাসেল, পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা, উপজেলা সমাজসেবা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার সহ অন্যান্যরা।
উল্লেখ যে, গত শুক্রবার সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের তেতুলতলা বাজার এলাকার মায়াধরপুর গ্রামের নুরীতলা নামক স্থান থেকে এই নবজাতক ছেলে শিশু কে উদ্ধার করে সদর থানা পুলিশ।
শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে একটি নবজাতক শিশুকে দেখে এলাকাবাসী থানা পুলিশকে জানালে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানের নির্দেশে, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং ওসি মিজানুর রহমান এই নবজাতকের চিকিৎসার সকল ব্যয়ভার বহন করেন।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages