দোহারে বঙ্গবন্ধু ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 14 August 2020

দোহারে বঙ্গবন্ধু ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপণ

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
ঢাকার দোহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে ভার্চুয়ালের মাধ্যমে ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সাথে সভা অনুষ্ঠিত হয়।
 শনিবার সকাল সাড়ে ৯ টায়, উপজেলার সভাকক্ষে  আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেন, ১৯৭৫ সালে ১৫ই আগস্ট বাঙ্গালি জাতির জীবনে ঘটে নিষ্ঠুর পৈশাচিক হত্যাকান্ড।
কিছু উচ্ছৃঙ্খল সেনা সদস্য, বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে ধানমন্ডি ৩২নং সড়কের নিজ বাস ভবনে নৃশংস ভাবে হত্যা করে। ঘাতকের নিষ্ঠুর বুলেটের হাত থেকে রক্ষা পায়নি ১০ বছরের শিশু রাশেল। এই হত্যাকান্ড ছিল একটি নৃশংস ও মানবতাবিরোধী।
তিনিও আরোও বলেন, করোনা ও বন্যা মোকাবেলায় আমরা মাননীয় এমপি'র দিকনির্দেশনায় কমর্হীন হয়ে পড়া প্রায় ৮১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা, ,চিকিৎসা, ঘর নির্মাণে ঢেউটিন ও নগদ অর্থ প্রদাণ করা হয়েছে।
এই মহৎ কাজের জন্য এমপি মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করছি। সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার জ্যোতি বিকাশ চন্দ্র।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages