বেলকুচিতে অনশনকারী প্রেমিকা এখন সামাজপতি ও জনপ্রতিনিধিদের বলিরপাঠা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 13 August 2020

বেলকুচিতে অনশনকারী প্রেমিকা এখন সামাজপতি ও জনপ্রতিনিধিদের বলিরপাঠা

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে সমাজপতি ও জনপ্রতিনিধিদের বলির পাঠায় পরিনিত হয়েছে প্রেমিক সুজনের বাড়িতে অনশনকারী প্রেমিকা।
গত ৩ আগষ্ট বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের কলাগাছি গ্রামের শাহজাহান আলীর ছেলে সুজনের  আশ্বাসের কারণে প্রেমিকা বিয়ে দাবিতে অনশন করে।
পরবর্তীতে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রশিদ শামীম ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শামার নেতৃত্বে সামাজিক মীমাংসার নামে নাটকীয় সালিশী বৈঠক  সাজানো হয়।
সেই বৈঠকে প্রেমিকার পরিবার সহ সকলে উপস্থিত থাকলেও প্রেমিক সুজনের পরিবার থেকে জানানো হয় সুজন পালাতক আছে।
প্রেমিক সুজনের পরিবার থেকে তাকে উপস্থিত করার বৈঠকের প্রধানদের কাছ থেকে তার মামা সাইদুল মাষ্টার ২ দিন সময় নেন। তারপর থেকে অজ্ঞাত কারণে আর কোন সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়নি। এতে সুজনের প্রেমিকা সামাজিক বলির পাঠায় পরিনিত হয়েছে মনে করছেন ঐ প্রেমিকার গ্রামবাসীরা।
প্রেমিকার ভাই আশাদুল ইসলাম প্রতিবেদককে জানান, আমরা চেয়েছিলাম সামাজিক ভাবে আমার বোনের একটা গতি হোক। কিন্ত আজ পর্যন্ত কোন মিমাংসা হয়নি। এমতাবস্থায় আমরা বিপদে পরে আছি। আমরা চাই এর সুষ্ঠ সামাধান।
এবিষয়ে ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রশিদ শামীম বলেন, আমি এটার সমাধান করতে চেষ্টা করেছি। কিন্তু ছেলে অনুপস্থিত থাকায় সমাধান করতে পারি নাই। তবে আমার জানামতে,  বিষয়টি এখন পৌর মেয়র আশানূর বিশ্বাসের অধীনে রয়েছে।  তিনি যদি এর কোন সমাধান করতে পারেন।
বেলকুচি পৌরসভার মেয়র আশানূর বিশ্বাস বলেন,মেয়েটি আমার এলাকার। ১০ দিন হল মেয়েটি তার প্রেমিকের মামার বাড়িতে রয়েছে। তার কেউ সমাধান দিতে পারেনি। আমি চেষ্টা করবো যাতে মেয়েটি ন্যায় বিচার পায়।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages