কখনও তিনি 'মেজর'কখন ও 'কর্নেল' অবশেষে কুমিল্লায় গ্রেপ্তার হলেন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 20 September 2020

কখনও তিনি 'মেজর'কখন ও 'কর্নেল' অবশেষে কুমিল্লায় গ্রেপ্তার হলেন

এম এ হাসান, কুমিল্লা: 

কখন ও সেনাবাহিনীর মেজর, কখন ও লেফটেন্যান্ট কর্ণেল, আবার কখন ও কর্ণেল পরিচয় দিতেন ইমামুল ফেরদৌস সোহাগ (৩০) নামের এক যুবক। এসব মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরীর প্রলোভন দেখিয়ে হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা।

প্রতারণার অভিযোগে রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সোহাগকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
আটক ইমামুল ফেরদৌস সোহাগ (৩০) চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার নওহাটা গ্রামের জামাল হোসেনের সন্তান।রবিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কুমিল্লা র‌্যাব-১১ ও সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব এসব তথ্য নিশ্চিত করেন।
র‍্যাব জানায়, কখনও নিজেকে তাসফিক, ফেরদৌস আবার কখনও সোহাগ নামে পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় এই প্রতারক। সোহাগের কাছ থেকে একটি সেনাবাহিনীর কর্মকর্তার ভুয়া পরিচয় উদ্ধার করা হয়েছে যেখানে সেনাবাহিনীর পোশাকে তার ছবি রয়েছে।
র‍্যাব আরও জানায়, এছাড়াও চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন লোকের কাছ থেকে নেয়া তাদের বিভিন্ন সার্টিফিকেট প্রশংসা পত্র, জন্ম নিবন্ধন সনদ, চারিত্রিক সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি উদ্ধার করা হয়েছে।
বিভিন্ন সময় মোবাইল ফোনে মিথ্যা পরিচয় দিয়ে টাকা নেয়ার অডিও রেকর্ডিংও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।
সোহাগের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন র‍্যাব-১১’র কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ 

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages