প্রতিটি প্রকল্পের শতভাগ বাস্তবায়নে কাশিনগর ইউপি দৃষ্টান্ত স্থাপন করেছে-মাসুদ রানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 3 September 2020

প্রতিটি প্রকল্পের শতভাগ বাস্তবায়নে কাশিনগর ইউপি দৃষ্টান্ত স্থাপন করেছে-মাসুদ রানা

এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেছেন স্থানীয় সরকারের দেওয়া প্রতিটা প্রকল্পের বাস্তবায়নে নিঃসন্দেহে কাশিনগর ইউনিয়ন পরিষদ এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।
সম্পূর্ণ ব্যতিক্রমী সেবা প্রদান করে যাচ্ছেন ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট কর্মকর্তারা।
স্থানীয় সরকারের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় বরাদ্দে মুজিব শতবর্ষ উপলক্ষে চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত শ্রেষ্ঠ আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য পুরুষ্কার প্রদান অনুষ্ঠান টি উপজেলার  প্রথম কোন ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হলো।
বৃহস্পতিবার সকালে কাশিনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় এসময় বক্তব্য প্রদান করেন কাশিনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলমগীর হোসেন, ইউপি সদস্য আনোয়ার হোসেন ইস্কান্দার, সংরক্ষিত আসনের ইউপি প্যানেল চেয়ারম্যান ফাতেমা আক্তার মুন্নী সহ আরো অনেকে।বক্তব্য প্রদান শেষে স্থানীয় সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি ও তাহার পরিবারের সদস্যদের জন্য দোয়ার মুনাজাত পরিচালনা করা হয়। নিজের আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের যাচাই-বাছাই এর মাধ্যমে প্রতিটি ওয়ার্ড থেকে একজন করে সম্মাননা ক্রেষ্ট ও পুরুষ্কার প্রদান করা হয়।
ওয়ার্ড ভিত্তিক শ্রেষ্ঠ আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতায় পুরুষ্কার ও ক্রেষ্ট প্রাপ্তরা হলেন ইউনিয়নের শিবপুর গ্রামের মাহাবুব, জয়মঙ্গলপুর গ্রামের শ্রী মিলন চন্দ্র দেবনাথ, শাহাপুর গ্রামের আরমানুর রহমান, জুগিরকান্দি গ্রামের আবুল খায়ের, অলিপুর গ্রামের মনিরুজ্জামান, বারাইয়া উওর পাড়ার আবুল কালাম আজাদ, বসন্তপুর গ্রামের জারু মিয়া,হিলালনগর গ্রামের নজরুল ইসলাম মজুমদার, রামচন্দ্রপুর গ্রামের জসিম উদ্দিন।
প্রথম বারের মতো ইউনিয়ন পরিষদ থেকে প্রাপ্ত ব্যতিক্রমী এই পুরুষ্কার পেয়ে এসময় উপস্থিত জনতা ইউপি চেয়ারম্যান এর চৌকস কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেছেন।
এসময় উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের দায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মসজিদ মাদ্রাসার আলেম উলামায়ে কেরাম।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages