বাঁশখালীতে স্কয়ার ক্লিনিকের উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 11 December 2020

বাঁশখালীতে স্কয়ার ক্লিনিকের উদ্বোধন

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলাধীন শীলকূপ টাইম বাজারে ‘স্কয়ার ক্লিনিকে’র উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কয়ার ক্লিনিকের চেয়ারম্যান সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রুরাল মেডিকেল প্রেকটিশনার (ওয়েলফেয়ার) সোসাইটি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মনির উদ্দীন চৌধুরী ও বাঁশখালী স্কয়ার ক্লিনিকের আজীবন সদস্য শফি আলম কোম্পানী।

বাঁশখালী স্কয়ার ক্লিনিকের হিসাব রক্ষক গাজী কাইচার উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,বাঁশখালী স্কয়ার ক্লিনিকের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দীন আল্ হাসান, মার্কেটিং অফিসার জমির উদ্দীন, সহকারী হিসাব রক্ষক নাছির উদ্দীন সহ স্থানীয় বিভিন্ন পত্রিকা’র সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।
বাঁশখালী স্কয়ার ক্লিনিকের চেয়ারম্যান সাংবাদিক শাহ মুহাম্মদ শফি উল্লাহ বলেন, আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল বাঁশখালীতে আধুনিক মানের সেবা নিশ্চিত করতে কোটি কোটি টাকা ব্যায় করে অত্যাধুনিক মানের যন্ত্রপাতি এনে আধুনিক মানের ক্লিনিক চালু করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে আজ থেকে আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে।

এতে আমি আনন্দিত ও গর্ববোধ করি। তবে বাঁশখালীকে অত্যাধুনিক মানের আমাদের এ ক্লিনিকের রোগীদের স্বার্থে সকল কার্যক্রম পুরোপুরি বাস্তবায়ন করতে সবার সহযোগিতা চাই।
অনুষ্ঠানে প্রধান অতিথি বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুর রহমান মজুমদার বলেন, ক্লিনিক হচ্ছে একটি সেবামূলক প্রতিষ্ঠান। এলাকার গরীব অসহায় লোকজন থেকে শুরু করে সর্বস্তরের মানুষ স্বল্প খরচে ভাল মানের চিকিৎসা সেবা পাবে এই ক্লিনিকে। এই এই ক্লিনিকের উন্নত নিশ্চিতের লক্ষে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করে যাব।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages