চৌদ্দগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন জিএম মীরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 22 December 2020

চৌদ্দগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন জিএম মীরু

এম এ হাসান, কুমিল্লা:

আসন্ন চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের সমর্থিত মেয়র পদ প্রার্থী জিএম মীর হোসেন মীরু মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুস সোবহান ভুঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহম্মেদ মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, কামরুল হাসান মুরাদ, দপ্তর সম্পাদক নান্টু দেবনাথ, উপ দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আরশ মজুমদার সহ আরও অনেকে।

এর আগে গত ৯ ডিসেম্বর কুমিল্লা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চৌদ্দগ্রামের সংসদ সদস্য মুজিবুল হকের সভাপতিত্বে কুমিল্লা নুর মহল হোটেলে আয়োজিত এক বর্ধিত সভায় কুমিল্লা জেলা আওয়ামী লীগ, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা আওয়ামী লীগের সর্ব সম্মতিক্রমে জিএম মীর হোসেন মীরুকে দলীয় মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য, জিএম মীর হোসেন মীরু বর্তমানে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি। এর আগে তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, যুবলীগের সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

 

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages