বাঁশখালী “বন্ধন ক্লাব”র কার্যনির্বাহী কমিটি গঠিত: টিপু সভাপতি ও আজিম সেক্রেটারী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 18 January 2021

বাঁশখালী “বন্ধন ক্লাব”র কার্যনির্বাহী কমিটি গঠিত: টিপু সভাপতি ও আজিম সেক্রেটারী

একুশে মিডিয়া, রিপোর্ট:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের প্রগতিশীল ক্রিড়া ও সামাজিক সংগঠন “বন্ধন ক্লাবে”র ২০২১-২২ সেশনের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। মেধাবী সংগঠক রাশেদুল ইসলাম টিপুকে সভাপতি ও নুরুল আজিমকে সাধারন সম্পাদক করে ২ বছরের জন্য জনপ্রিয় ক্রিড়া ও সামাজিক এই সংগঠনটির ২১ সদস্য বিশিষ্ট্য কার্যকরী কমিটি গঠিত হয়।

১৫ জানুয়ারী ২০২১ ইং শুক্রবার সকাল ১০ ঘটিকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাবেক সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম টিপুর সঞ্চালনায় ভারপ্রাপ্ত সভাপতি মিনহাজুল ইসলাম টিটন-এর সভাপতিত্বে বার্ষিক সম্মেলন সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদিত হয় বলে ভারপ্রাপ্ত সভাপতি মিনহাজুল ইসলাম স্বাক্ষরিত সাংগঠনিক প্যাডের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। ২০১৬ সালে শিক্ষা, শান্তি, সাম্য ও প্রগতি এই চারটি মূলমন্ত্রকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে শিক্ষা, ক্রিড়াসহ বিভিন্ন সামাজিক ও মানবকল্যানমুলক জনহিতকর কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে বন্ধন ক্লাবটি ইতিমধ্যে সাধনপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাঁছে জনপ্রিয় একটি সামাজিক সংগঠন হিসাবে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে।

এছাড়াও শিক্ষা ও ক্রীড়াক্ষেত্রে রয়েছে এ সংগঠনটির গুরুত্বপূর্ণ ভূমিকা। নবগঠিত কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন যথাক্রমে, সিনিয়র সহ: সভাপতি কামরুল হাসান ইকু, সহ-সভাপতি মিনহাজুল ইসলাম টিটন ও মুজিবুর রহমান,, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তানভীর হাসান আনাছ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুরুল আলম রুকন, জাহেদুল আলম ও আব্দুর রহমান, দপ্তর সম্পাদক তানভীর মাহফুজ রানা, প্রচার সম্পাদকচ আদিল বিন আজাদ, উপ প্রচার সম্পাদক সাইদুল করিম চৌধুরী, অর্থ সম্পাদক রেজাউল করিম বাবলু, ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান, সহ: ক্রীড়া সম্পাদক মোঃ মনজুর, ধর্ম বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ ফয়সাল, উপ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহায়েল আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হেলাল উদ্দীন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুর শুক্কুর। বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages