হাতীবান্ধায় ডাঃ মিনতিয়াজ এর বিরুদ্ধে রোগীর চিকিৎসা না করে অসৎ আচরনের অভিযোগ। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 17 February 2021

হাতীবান্ধায় ডাঃ মিনতিয়াজ এর বিরুদ্ধে রোগীর চিকিৎসা না করে অসৎ আচরনের অভিযোগ।

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বে নিয়োজিত ডাঃ মিনতিয়াজ কবীর রোগীর চিকিৎসা না করে অসৎ আচরন, একই সাথে সাংবাদিক সম্পর্কে বিভিন্ন অশোভনীয় মন্তব্য করেন। কৃর্তপক্ষ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন  সাংবাদিক কাজী আলতাব হোসেন ।
প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, বুধবার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বে নিয়োজিত ডাঃ মিনতিয়াজ কবীর এর চেম্বারে সাংবাদিক মোঃ কাজী আলতাব হোসেন অসুস্থ শাশুড়ী ছামিনা বেগম এর চিকিৎসা নিতে গেলে  উক্ত ডাঃ মিনতিয়াজ কবীর আকর্ষীক ভাবে রেগে উত্তেজিত হয়ে, সকল রোগীদের কে অশোভনীয় আচরন করেন।

এসময় সাংবাদিক কাজী আলতাব হোসেন পরিচয় দিয়ে অসুস্থ্য শাশুড়ী কে পরিক্ষান্তে চিকিৎসা সেবা প্রদানের দাবী জানান। তখন ডাঃ মিনতিয়াজ কবীর সাংবাদিকের রোগীর চিকিৎসা করবে না বলে উচ্চ স্বরে চিৎকার করে ( রোগী) শাশুড়ীকে সহ সাংবাদিক কাজী আলতাব হোসেন কে তার চেম্বার থেকে বেরিয়ে যেতে বলেন। একই সাথে সাংবাদিক সম্পর্কে বিভিন্ন অশোভনীয় মন্তব্য করেন তিনি।  এক পযার্য়ে উক্ত চিকিৎসকের গলাবাজি শুনে উপস্থিত কোভিড ১৯ এর টিকা নিতে আসা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং অন্যান রোগীদের ভীড় জমে উঠে। যাহা দেখে চিকিৎসক মিনতিয়াজ কবীর কোন রোগীর চিকিৎসা করবে না বলে চেম্বার থেকে বেরিয়ে যান।

এসময় উপস্থিত অনেকেই মন্তব্য করে বলেন, হয়তো বা চেম্বারে ডাঃ মিনতিয়াজ টাকা নিয়ে রোগী দেখছিলেন, সেখানে সাংবাদিক থাকলে ভাল দেখায় না , তাই সাংবাদিকের সাথে এমন আচরন করেছেন তিনি।

এমতাবস্থায় নিরুপায় হয়ে সাংবাদিক কাজী আলতাব হোসেন এই মর্ম্মে স্বাস্থ্য কর্মকর্তা  ডাঃ নাঈম এর নিকট লিখিত অভিযোগ করে সুষ্ঠ বিচার দাবী জানিয়ে, অসুস্থ্য শাশুড়ীকে চিকিৎসা বিহীন ফেরত নিয়ে  যান। এ বিষয়ে ডাঃ মিনতিয়াজ কবীর এর সাথে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাঈম অভিযোগের সত্যতা স্বিকার করে বলেন,তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages