পলাশে ডাকাতের হামলায় নিহতের ঘটনায় আটক তিন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 7 September 2019

পলাশে ডাকাতের হামলায় নিহতের ঘটনায় আটক তিন। একুশে মিডিয়া

আল আমিন মুন্সী:>>> 
নরসিংদীর পলাশ উপজেলায় সংঘবদ্ধ ডাকাতদের হামলায় রেজাউল করিম বিজয় (২০) নামে এক যুবক নিহতের ঘটনায় তিন ডাকাতকে আটক করেছে পলাশ থানা পুলিশ।
শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সেকান্দরদী গ্রামের কাদির মিয়ার ছেলে সুজন (২০), ইসমাঈল মিয়ার ছেলে সোহরাব (২৩) ও খোকন মিয়ার ছেলে জুয়েল (২৩)।
আটককৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আল-আমিন হাওলাদার জানান, গত ৩ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে আটককৃতরাসহ ৮/৯ জন ডাকাত সেকান্দরদী গ্রামের একাধিক বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়।একপর্যায়ে তারা ওই এলাকার বেলায়েত হোসেনের বাড়িতে ডাকাতি করতে গেলে সেখানে তিন ডাকাত আটকা পড়ে। পরে ডাকাতরা নিজেদের বাঁচাতে বেলায়েত হোসেনের ছেলে বিজয়কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, আটককৃতদের কেআদালতে প্রেরণ করলে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। এছাড়া হত্যার সাথে জড়িত বাকি আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages