চট্টগ্রামে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 26 July 2018

চট্টগ্রামে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত!


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় র‌্যাবের সাথে কথিত বন্দুক যুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাত ৩টা ৩০মিনিটে এ ঘটনা ঘটেছে। এসময় একটি প্রাইভেটকার সহ ১২০ কেজি গাঁজা ও দুটি অস্ত্র গুলি উদ্ধার করেছে বলে জানায় র‌্যাব। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা সবাই চিহ্নিত মাদক ব্যবসায়ী জানিয়ে তিনি জানান, প্রাইভেট কারের করে মাদক পাচারের খবর পেয়ে র‌্যাবের একটি টহল টিম খুলশী এলাকায় অভিযানকালে একটি প্রাইভেটকার থামার সংকেত দিলে কারটি পালানোর চেষ্ট করে। এসময় র‌্যাব সদস্যরা কারটি ধাওয়া করলে কারের ভতির থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়।

এক পর্যায়ে গুলি ছুঁড়া থেমে যাওয়ার পর প্রাইভেট কাররে পাশে ৩ জনকে গুলিবিদ্ধবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। ৩ জনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, নিহতদের ৩ জনের মধ্যে ২ জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, খুলনার মুরালগঞ্জের মো. জাকির হোসেন (৩১) ও মো. ডালিম শেখ (৩২)। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages