এখন কেমন আছেন সৈয়দ আশরাফ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

এখন কেমন আছেন সৈয়দ আশরাফ-একুশে মিডিয়া

একুশে মিডিয়া, বিশেষ রিপোর্ট:
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বর্তমানে কিছুটা সুস্থ বলে জানিয়েছে তার ব্যক্তিগত এক সহযোগী। বর্তমানে তিনি থাইল্যান্ডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসার জন্য গত ৩ জুলাই দুপুর ১২টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে সৈয়দ আশরাফ ব্যাংককে যান।
তার সঙ্গে রয়েছেন, ভাই সাফায়েতুল ইসলাম, বোন রাফিয়া নূর রুপা, ভাইয়ের স্ত্রী নাজমা ইসলাম ও তার ব্যক্তিগত সহকারী এসএম সাজ্জাদ হোসেন শাহীন।
সৈয়দ আশরাফ বেশ কিছুদিন ধরে ফুসফুসে ইনফেকশনে ভুগছেন। যার কারণে তিনি একাধিকবার যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে চিকিৎসা করিয়েছেন। বর্তমানে চিকিৎসকের পরামর্শে তার সহযোগিদের সঙ্গে হাটছেন বলে জানা যায়।
জানা গেছে, গত বছরের ২৩ অক্টোবর স্ত্রী শিলা ইসলামের মৃত্যুর পর ভেঙে পড়েন সৈয়দ আশরাফ। এর ছয় মাস পর থেকে শারীরিক কিছু সমস্যা ধরা পড়ে জনপ্রশাসন মন্ত্রীর। সে সময় লন্ডন থেকে চিকিৎসা নিয়ে প্রায় সুস্থ হয়ে দেশে ফিরে অফিসও করেছেন তিনি।
ফের ঈদের আগে অসুস্থ বোধ করলে বিদেশে চিকিৎসা নিতে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে ১৫ দিনের ছুটি নেন সৈয়দ আশরাফ। পরে আবার সুস্থ বোধ করলে আর যাননি। ঈদের আগ পর্যন্ত অফিসও করেছেন। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages