কোটিপতি হতে গিয়ে যেভাবে ফতুর হলেন তরুণী!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 July 2018

কোটিপতি হতে গিয়ে যেভাবে ফতুর হলেন তরুণী!-একুশে মিডিয়া

ছবি: প্রতীকী
একুশে মিডিয়া, ভিন্ন দেশের ভিন্ন রিপোর্ট:
টাকার প্রতি কার না লোভ! কিন্তু লোভে পাপ পাপে মৃত্যু তাও তো সত্যি। কে না চায় কোটিপতি হতে? কিন্তু কোটিপতি হতে গিয়ে অভিনব প্রতারণার ফাঁদে পড়ে সবই হারালেন এক তরুণী। জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র নাম করে এক কলেজ ছাত্রীকে প্রতারণার অভিযোগ উঠেছে সোনারপুরে। জয়শ্রী দলুই নামে ওই কলেজ ছাত্রীকে প্রতারণা করে মোটা টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ।

টিভি চ্যানেলের শোতে জয়শ্রী দলুই ২৫ লক্ষ টাকা জিতেছেন বলে তাঁর মোবাইলে একটি মেসেজ আসে। বিশ্বাস অর্জনের জন্য সেই শোয়ের ভুয়া ভিডিও পাঠানো হয় ওই ছাত্রীকে।
মেসেজ পাঠিয়ে জানানো হয়, তিনি ২৫ লক্ষ টাকা পুরস্কার জিতেছেন। ইনকাম ট্যাক্স ক্লিয়ারেন্সের জন্য ব্যাংকে একটি অ্যাকাউন্টে ৮ হাজার ১০০ টাকা পাঠাতে বলা হয়। আর এই টাকা জমা দেওয়ার পাঁচ মিনিটের মধ্যেই পুরস্কারের ২৫ লক্ষ টাকা তাঁর অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেওয়ার প্রতিশ্রুতি মেলে।
সেই মতো ওই ছাত্রী ব্যাংকে গিয়ে টাকা জমা দেন। কিন্তু নির্ধারিত সময় অতিক্রান্ত হয়ে গেলেও কোনও টাকা তাঁর অ্যাকাউন্টে না ঢোকায় ফের ফোন করেন সেই নির্দিষ্ট নম্বরে। তখন তাঁকে বলা হয়, চেক লিস্টে সাইন করার জন্য আরও ২২ হাজার ২০০ টাকা জমা দিতে হবে। আর এই টাকা দিলেই সঙ্গে সঙ্গে নাকি পুরস্কারের সমস্ত টাকা তিনি পেয়ে যাবেন।
তড়িঘড়ি ওই টাকা ধার-দেনা করে জোগাড় করে ওই নির্দিষ্ট অ্যাকাউন্টে জমা দিলেও কোনও টাকা ওই ছাত্রীর অ্যাকাউন্টে পড়েনি। এই ঘটনার পর আবারও ফোনে যোগাযোগ করা হলে তাঁরা বলেন, পাঁচ লক্ষ টাকা ট্রান্সফার করা হলেও সেই টাকা তাঁর অ্যাকাউন্টে ঢুকছে না। এর জন্য ২৭ হাজার ২০০ টাকা আরও পাঠাতে হবে। এই টাকা দিয়ে একটি কারেন্ট অ্যাকাউন্ট খুলে তাতেই টাকাটা ট্রান্সফার করে দেওয়া হবে। আর তখনই সন্দেহ হয় ওই কলেজ ছাত্রীর।

তিনি বুঝতে পারেন যে প্রতারিত হয়েছেন। এর পর থানায় অভিযোগ দায়ের করেন জয়শ্রী দলুই। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages