মুখ চেপে ধরে তরুণীকে কাশবনে নিয়ে গেল রানা!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

মুখ চেপে ধরে তরুণীকে কাশবনে নিয়ে গেল রানা!-একুশে মিডিয়া

ছবি: প্রতীকী
একুশে মিডিয়া, ফরিদপুর রিপোর্ট:
ফরিদপুররের চরভদ্রাসনের হরিরামপুর ইউনিয়নের বিশাই মাতুব্বরের ডাঙ্গী গ্রামে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (১৯ জুলাই) দিবাগত রাতে ফুপু বাড়িতে বেড়াতে আসে ওই তরুণী। রাতে বাইরে বের হলে দুর্বৃত্তরা তাকে জোর করে ধরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ তার।
মঙ্গলবার (২৪ জুলাই) সন্ধ্যায় তার বড় ভাই বাদী হয়ে চরভদ্রাসন থানায় এসে এ অভিযোগ করে।
ওই তরুণীর সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ঘটনার দিন প্রচণ্ড গরম থাকায় সে দরজা খুলে বাইরে আসে। হঠাৎ করেই কেউ মুখে কাপড় চেপে জোরপূর্বক পাশ্ববর্তী কাশবনে নিয়ে যায় এবং তার ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক ঘটায়। ছেলেটিকে চিনতে পারে সে। ছেলেটি ফকির ডাঙ্গী গ্রামের মোহন শিকদারের ছেলে রানা (২৬) বলে জানায় ওই তরুণী।
ওই তরুণীর ফুপু বলেন, ঘটনার দিন আমি ও আমার ভাতিজি এক সাথে ঘুমাই। আনুমানিক রাত তিনটার দিকে আমার ঘুম ভেঙ্গে যায়। তাকিয়ে দেখি পাশে ভাতিজি নেই। আমি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। ঘন্টা খানেক পর পরান ফকিরের ছেলে ইসমাইল ফকির (২৫) ভাতিজিকে আমার কাছে পৌঁছে দিয়ে যায়।
ইসমাইল জানায় ওই রাতে আমি নদীতে দুয়ারী পেতে বাড়ি ফেরার সময় টর্চ লাইটের আলোতে মেয়েটিকে দেখতে পাই। আমার শব্দ পেয়ে একটি ছেলে দৌঁড়ে পালায়। পরে আমি মেয়েটিকে পোশাক পরিয়ে ওর ফুপুর কাছে পৌঁছে দিয়ে আসি। শুনলাম আমাকে আসামি করা হয়েছে। এটা নিশ্চই আমার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র।
চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রামপ্রসাদ ভক্ত বলেন, রানা ও ইসমাইলকে আসামি করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি মামলা হয়েছে। পুলিশি কার্যক্রমের অংশ হিসেবে মেয়েটিকে বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরিক্ষা নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages