লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটির কমিটি গঠন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটির কমিটি গঠন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সেবা নিয়ে কাজ করা ‘লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটি’ (ল্বনোস)-এর ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। ২০১৮-২০২০ সাল এই দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি পদে ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মাদ আলমগীর হোসেন মনোনীত হয়েছেন। সোসাইটির বর্তমান সদস্য সংখ্যা ১২১ জন।
সোসাইটির সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন কমিটি গঠন করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ সময় উপস্থিত ছিলেন সোসাইটির অন্যান্য সদস্যরা।
সম্প্রতি রাজধানীর একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বিনিময় এবং সৌহার্দ্য-সম্প্রীতি আরো জোরদার করার ওপর গুরুত্বারোপ করে এই কমিটি গঠন করা হয়।
সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াও সোসাইটিতে সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন উর রশিদ সুমন, সহ-সভাপতি রুহুল আমিন খান, প্রথম যুগ্ন-সম্পাদক মো. রাইসুল ইসলাম তুহিন, দ্বিতীয় যুগ্ন সম্পাদক মো. আনিসুর রাহমান, কোষাধ্যক্ষ মো. মশিউর রহমান (অনু), সাংগঠনিক সম্পাদক মো. আশিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মারুফ আল মঈন উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রাসেল মাহমুদ, ধর্ম ও সংস্কৃতি সম্পাদক দেওয়ান মোস্তাফিজুর রহমান, নির্বাহী সদস্য কাজী নাহিদ ফেরদউস, নির্বাহী সদস্য মেহেদি হাসান (সুমন), নির্বাহী সদস্য মো. হাবীবুর রহমান করে কমিটি গঠন করা হয়। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages