সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রী পলকের ভাতিজিসহ নিহত ৪!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 22 July 2018

সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রী পলকের ভাতিজিসহ নিহত ৪!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাজশাহী রিপোর্ট:
রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ঘে শিশুসহ চারজনের মৃত্যু হয়েছেন। রবিবার (২২ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার মাটিকাটা ব্রিজের কাছে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাস ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী অভিমুখী মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন- তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের খালাত ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), কেয়ার মেয়ে রায়সা খাতুন (০৬) ও ছেলে আহসান হাবীব আহানাব (০৫) এবং চালক পলক (৩৫)|
এসময় কেয়া খাতুনের স্বামী আলমগীর হোসেন গুরতর আহত হন। তিনি চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর সহকারী পরিচালক বলে পুলিশ সূত্রে জানা গেছে। আলমগীর কবিরের বাসা নাটোর জেলা সিংড়া উপজেলার চাঁদপুর গ্রামে।
এদিকে কেয়া খাতুন আইসিটি প্রতিমন্ত্রীর ভাতিজি বলে গোদাগাড়ী থানার এসআই আমিনুল নিশ্চিত করেছেন।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিডি২৪লাইভকে বলেন, ‘বিকেলে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাসের সঙ্গে রাজশাহীমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।
ঘটনাস্থলে খাদিজাতুল কোবরা কেয়া ও তার মেয়ের মৃত্যু হয়। পরে ছেলে আহানাব ও চালককে মুমূর্ষু অবস্থায় রামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।
ওসি জাহাঙ্গীর আলম জানান, পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ট্রাকটি থানায় নেওয়া হয়েছে।
এ বিষয়ে থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
এর আগে সকালে গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন মারা যায়। গোদাগাড়ীতে ঘনঘন দুর্ঘটনার কারণে সাধারণ মানুষ উদ্বীগ্ন হয়ে পড়েছ। দুর্ঘটনা রোধকল্পে সরকারের শুভ দৃষ্টি কামনা করেন স্থানীয়রা। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages