এবার স্ত্রীর সঙ্গে হিন্দি গান গাইলেন মাহফুজুর রহমান (ভিডিও)-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

এবার স্ত্রীর সঙ্গে হিন্দি গান গাইলেন মাহফুজুর রহমান (ভিডিও)-একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
সহধর্মিণী ইভা রহমানের জন্মদিন উপলক্ষে তাকে সঙ্গে নিয়ে দ্বৈতকণ্ঠে হিন্দি গান গাইলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।
জন্মদিনের অনুষ্ঠানে অনেকে অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। অতিথিদের অনুরোধে মাহফুজুর রহমান ও ইভা রহমান গান পরিবেশন করেন। বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ‘মোহাব্বাতে’ ছবির ‘হামকো হামিসে চুরালো’ গানটি পরিবেশন করেন তারা।
জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পরিচালক হেলেনা জাহাঙ্গীর। অনুষ্ঠান শেষে তিনি ফেসবুকে সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করে লেখেন, ‘অনেক অনেক শুভ কামনা ইভা রহমানের জন্মদিনে। আরও শত যুগ সুন্দর ও সুস্থতা নিয়ে বেঁচে থাকুক এই কামনা করছি। আমার ও মাহফুজ ভাইয়ের গান নিয়ে অনেকেই সমালোচনা করে থাকেন। সত্যি কথা বলতে আমার গানের ইচ্ছা জেগেছে ও অনুকরণ হিসেবে আমি মাহফুজ ভাইকেই বেছে নিয়েছি। মাহফুজ ভাইয়ের জন্যেও অনেক অনেক শুভ কামনা। আমি এটিএনের পরিবার হয়েই থাকতে চাই সারাজীবন।’
উল্লেখ্য, গত বছর ঈদুল আজহায় ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান হয় তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায়। অনুষ্ঠানটি নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচনা হয়। সেই রাতেই ফেসবুকে মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠানের ছবি আর স্ক্রিনশট ভাইরাল হয়।
মাহফুজুর রহমান ও ইভা রহমানের গানের ভিডিওটি দেখুন:

একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages