স্বাস্থ্য পরীক্ষা শেষ ফের ডিবি হেফাজতে শহীদুল আলম-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

স্বাস্থ্য পরীক্ষা শেষ ফের ডিবি হেফাজতে শহীদুল আলম-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্য পরীক্ষা শেষে ফের শহীদুল আলমকে ডিবি হেফাজতে নেয়া হয়েছে ।
বুধবার (৮ আগস্ট) সকালে উচ্চ আদালতের আদেশে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়।
তার স্বাস্থ্য পরীক্ষায় এ সময় ৩ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে কোনো সমস্যা নেই বলে জানায় মেডিকেল বোর্ড। পরে দুপুর ২টার দিকে তাকে পুনরায় ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
মেডিকেল বোর্ডের প্রধান ও বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহ বলেন, আমিসহ অর্থপেডিক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু এবং সার্জারি বিভাগের অধ্যাপক ডা. তৌহিদুল আলমকে নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়।
আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করে কোনো সমস্যা পাইনি। এমনকি তার শরীরে কোনো আঘাতের চিহ্নও নেই। তার রক্তচাপও স্বাভাবিক ছিল। এসব বিবেচনায় তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করার প্রযোজন নেই বলে সিদ্ধান্ত নেয় বোর্ড।
এ সময় ব্যারিস্টার সারা হোসেন সাংবাদিকদের বলেন, ওনার (ফটোগ্রাফার শহীদুল আলম) এখানে ভালো চিকিৎসা হচ্ছে তা আমরা নিশ্চিত হতে পেরেছি। মেডিকেল বোর্ডের মাধ্যমে চিকিৎসা দেয়া হচ্ছে।
৫৭ ধারা তথ্যপ্রযুক্তি আইন থেকে বিলুপ্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, ক্যাবিনেট মিটিং-এ প্রধানমন্ত্রী নিজে এই আইনটি বাতিলের সিদ্ধান্ত জানিয়েছেন। তারপরও কেন ৫৭ ধারা প্রয়োগ করে ভোগান্তিতে ফেলা হচ্ছে সেটাই আমাদের প্রশ্ন। এটি ত্রুটিপূর্ণ ধারা। এটা নির্যাতন করার জন্য একটি সুবিধাজনক আইন। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages