নতুন সড়ক আইন করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

নতুন সড়ক আইন করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, দিনাজপুর রিপোর্ট:
নিরাপদ সড়কের দাবিতে রাজপথে নামে শিক্ষার্থীরা। পরে সরকার তাদের সব দাবি মেনে নিলে তারা নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যায়।
আর তাদের সব দাবি মেনে নেয়ায় তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েন।
নতুন আইন বাস্তবায়ন করায় করায় শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মিছিল বের করে। মঙ্গলবার (৭ আগস্ট) সকাল ১১ টায় মিছিল গুলি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
সর্ব প্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল বের করে দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিস ও কেন্দ্রীয় বাসটার্মিনালের সবচেয়ে কাছের বিদ্যালয় দিনাজপুর চেহেলগাজী শিক্ষা নিকেতনের শিক্ষার্থীরা।

এরপর দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান তাদের নিজ নিজ প্রতিষ্ঠান থেকে মিছিল বের করে। এর আগে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে রাজপথ ছেড়ে স্কুল-কলেজে ফিরে যায় শিক্ষার্থীরা।
গতকালও তারা দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছিলেন। এ বিষয়ে শিক্ষার্থীরা প্রতিবেদকে জানায়, আমাদের দাবি ছিল ‘নিরাপদ সড়ক’।

প্রধানমন্ত্রী আমাদের সে দাবি মেনে নিয়ে সড়ক পরিবহন আইনমন্ত্রী সভায় অনুমোদন দিয়েছেন। আমরা অনেক খুশি। তাই আজ প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এই আনন্দ মিছিল বের করা হয়।
শিক্ষার্থীরা আরও জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে এই আন্দোলনকে উসকে দেয়ার জন্য বিভিন্ন প্রকার কুরুচি সম্পন্ন ছবি, কথা বার্তা ছড়ানো হয়েছে। যা আন্দোলনকারী কোন শিক্ষার্থীরা করেনি। যারা এ কাজ গুলো করেছে তাদের চিহ্নিত করার দাবিও জানায় শিক্ষার্থীরা। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages